সৈয়দপুরে ছাত্রলীগ নেতা সাদেকুর রহমান সজিবের শীতবস্ত্র বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর পৌর ছাত্রলীগের সহ-সভাপতি এস এম সাদেকুর রহমান সজিবের উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন ।  শনিবার (২৯ জানুয়ারি) রাতে  সৈয়দপুর উপজেলার ইউনিয়ন এবং শহরের বিভিন্ন পয়েন্ট ঘুরে ঘুরে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন তিনি ।

তিনি শনিবার রাত ৯ টায় ছাত্রলীগ নেতৃবৃন্দকে সাথে নিয়ে হাসপাতালের অসহায় রোগী, তাদের স্বজন, রাস্তার পাশের ফুটপথে শুয়ে থাকা ছিন্নমুল মানুষ, নাইট গার্ডসহ বিভিন্ন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। এ সময় সৈয়দপুর  পৌর ছাত্রলীগের আওতাধীন ১০ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আরিফ, কামারপুকুর ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি সোহেল রানা, সৈয়দপুর কলেজ ছাত্রলীগের হোসেন সোহাগ, মো. রবিউল আলম জীম, মো. শান্তসহ ছাত্রলীগ  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন । 

এ সময় ছাত্রলীগ নেতা  সাদেকুর রহমান সজিব শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের সর্বস্তরের মানুষের প্রতি  উদাত্ত আহবান জানান।

তিনি আরো বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠা করেছিলেন। তারা এদেশের সাধারণ মানুষের অধিকার আদায় করবে এবং তাদের পাশে থাকবে সেই স্বপ্ন ও প্রত্যাশা নিয়ে। সেই ছাত্রলীগ আজো বঙ্গবন্ধুর অবর্তমানে তাঁর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে চলেছে। দেশরত্ন  শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ ও আর্তমানবতার সেবায় বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি  নেতা-কর্মী নিজেদের নিয়োজিত রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।   (ছবি আছে)।



পুরোনো সংবাদ

নীলফামারী 6883528978512026631

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item