সৈয়দপুরে ইকু গ্রুপ ও স্বেচ্ছাসেবী সংগঠন সংযোগের উদ্যোগে এক হাজার কম্বল বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরের ইকু গ্রুপ ও স্বেচ্ছাসেবী সংগঠন সংযোগের উদোগে অসহায় দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে এক হাজার শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল রোববার (৩০ জানুয়ারী) বেলা ২টায় শহরের বিমানবন্দর সড়[কে অফিসার্স কলোনী ফাইভ স্টার মাঠে ওই কম্বল বিতরণ করা হয়।

  ইকু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দীক উপস্থিত থেকে অসহায় দরিদ্র ও শীতার্ত মানুষের হাতে ও কম্বল তুলে দেন।

এ সময় স্বেচ্ছাসেবী সংগঠন সংযোগ সৈয়দপুর এর আহবায়ক মো. ইরফান আলম ইকু, সদস্য সচিব নওশাদ আনসারী, সদস্য সামিউল আলিম, রানী আক্তার, আজহারুল ইসলাম রাজা ও ফেরদৗস অপর্ূূবসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

  ওই দিন শহরের বিভিন্ন উদূভার্ষী ক্যাম্প ও বস্তিবাসী অসহায় দরিদ্র ও শীতার্তদের মাঝে এক হাজার কম্বল বিতরণ করা হয়েছে।

  শহরের হাতিখানা উর্দূভাষী ( অবাঙালি) ক্যাম্পের বাসিন্দা বৃদ্ধ আব্দুর রাজ্জাক (৬০) শীতবস্ত্র নিয়ে এসেছিলেন। সেখানে ইকু গ্রুপের কম্বল হাতে পেয়ে আব্দুর রাজ্জাক তাঁর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ব্যক্ত করে বলেন, গত কয়েকদিন যাবৎ সৈয়দপুরসহ আশেপাশে এলাকায় তীব্র শীত অনুভূত হচ্ছে। শীত নিবারণের মতো শীতবস্ত্র না থাকায় প্রচন্ড শীতের তীব্রতায় রাতের বেলা ঠিকমতো ঘুমাতে পারছিলাম না তিনি। ইকু গ্রুপ আজ আমাকে একটি কম্বল দিলো। আজ থেকে একটু হলেও রাতে বেলা শান্তিতে ঘুমাতে পারবো। তিনি ইকু গ্রুপের সংশ্লিষ্ট সকলের জন্য আল্লাহ দরবারে দোয়া করেন।   

 ইকু গ্রুপের কর্ণধার আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দীক ও সংযোগ সৈয়দপুর এর আহবায়ক ইরফান আলম ইকু জানান, তাদের শিল্প ও ব্যবসায়িক এবং স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে বিভিন্ন সময়ে সমাজের অসহায় ও  দুস্থ মানুষের কল্যাণে নানা রকম সহায়তামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। এর ধারাবাহিকতায় আজ শীতার্তদের মাঝে এক হাজার শীতবস্ত্র বিতরণ করা হলো। তারা আগামীতে অসহায়  গরীব  ও দুস্থদের জন্য আরো  বড় পরিসরে বিভিন্ন সাহায্য -সহযোগিতায় হাত বাড়িয়ে দেয়ার আশ্বাস প্রদান করেন।                                              


পুরোনো সংবাদ

নীলফামারী 7004914524743278908

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item