তেঁতুলিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত১ আহত২


মুহম্মদ তরিকুল ইসলাম, তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ
পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় পাগলু-মোটরসাইকেল ও ট্রাকের ত্রি-মুখী সংঘর্ষে ফজলুল হক (৩৭) নামের এক পাথর শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (২৬ জানুয়ারি) রাতে বাংলাবান্ধা-তেঁতুলিয়া-পঞ্চগড়ের জাতীয় মহাসড়কের রনচন্ডী বাজার এলাকায় এই মর্মান্তিক দূঘর্টনাটি 

ঘটে।নিহত পাথর শ্রমিক উপজেলার দেবনগড় ইউনিয়নের খল্টাপাড়া গ্রামের মৃত রমিজ উদ্দিনেে ছেলে।এ ঘটনায় আরোও দুই মোটরসাইকেল আরোহী গুরুতরআহত হয়েছেন তারা হলেন, আজিজনগর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারিশিক্ষক মকবুল হোসেন (৭০) ও কালান্দিগছ ফাযিল মাদরাসার মৌলভী শিক্ষক আব্দুল হাকিম (৭৫)।তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফজলুল হক মহানন্দা নদিতে পাথর উত্তোলনের কাজ শেষে ইজিবাইক করে বাড়ির দিকে 

যাচ্ছিলেন। বাংলাবান্ধা থেকে আসা ঢাকা মেট্রো ট-১৪ সিরিয়ালের ৩৭৩৯ নং একটি ট্রাক পরিত্যক্ত আরেকটি ট্রাক নিয়ে পঞ্চগড় মুখে আসছিলেন। এদিকে মোটরসাইকেল যোগে বাংলাবান্ধার উদ্দেশ্যে দুই আরোহী যাচ্ছিলেন। এমন সময় পরিত্যক্ত বহনকারী লক্কর-ঝক্কর ট্রাকের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ বাধে। এতে ইজিবাইকে থাকা ফজলুল হক ভয়ে ইজিবাইক থেকে নেমে গিয়ে রাস্তার পাশে দাঁড়াতে গেলে ট্রাক তাকে ধাক্কা দিলে চাকায় চাপা পড়েন । এতে ঘটনাস্থলে মৃত্যুবরণ করে ফজলুল। পরে তাদের দ্রুত উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  আশঙ্খা জনিত অবস্থা দেখে আহতদের রংপুরে রেফার্ড করেন এবং ফজলুল হককে মৃত ঘোষণা করেন।

জানাগেছে, ঘটনার পর পরেই ট্রাকের চালক পালিয়ে যায়।চাকার পিষ্ট হয়ে পড়ে থাকেন ফজলুল। অন্যদিকে মোটরসাইকেল আরোহীরা গুরুতর আহত হন।পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল হতে ট্রাকের চাকায় পিষ্ট অবস্থায় ফজলুলের মরদেহ উদ্ধার করেন।

স্থানীয় তিরনইহাট ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি রফিকুল ইসলাম বলেন, পরিত্যক্ত ও বহনকারী ট্রাক দুটি বাংলাবান্ধা ইউনিয়নের কুদরত-ই-খুদা মিলন চেয়ারম্যানের ছিলেন। বহনকারী ট্রাকের হেডলাইন ছিলেননা। তিনি এই দুর্ঘটনায় গাড়ির মালিকের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন। 

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খাঁন  দুর্ঘটনায় একজন নিহত দুইজন আহতের বিষয়টি নিশ্চিত করে  বলেন, গাড়ির মালিক কে বা কাহারা এখনো জানতে পারা যায়নি। তবে গাড়ি দুটি থানায় নিয়ে আসা হয়েছে। 







পুরোনো সংবাদ

পঞ্চগড় 6436983499428483766

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item