ফিলিস্তিনের ওপর ইসরায়েলের বর্বরোচিত হামলার প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ সমাবেশ


নির্ণয়,নীলফামারী॥
ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলের বর্বরোচিত হামলার প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ সমাবেশ হয়েছে। আজ শুক্রবার(২১ মে/২০২১) জুম্মার নামাজের পর জেলা শহরের মুসল্লীরা স্ব স্ব মসজিদ থেকে ব্যানার হাতে শহরের বিক্ষোভ মিছিল বের করেন। এসময় ইসরায়েল বিরোধী নানা শ্লোগান দেন আন্দোলনকারীরা। পরে প্রতিটি মসজিদের মুসল্লীরা পৃথক মিছিল নিয়ে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সমাবেশে মিলিত হন। 

কেন্দ্রীয় বড় মসজিদের পেশ ইমাম খন্দকার আশরাফুল হক নুরীর সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন, বড় বাজার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মুফতি মো. হাবিবুল্লাহ, ছমির উদ্দিন উচ্চ বিদ্যালয় মসজিদের পেশ ইমাম মাওলানা মো. আসাদুজ্জামান, শাহীপাড়া জামে মসজিদের ইমাম আবু মো. মুসা, হাসপাতাল মসজিদের ইমাম মাওলানা মো. মিজানুর রহমান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, আজকে ফিলিস্তিনে যখন নারীরা বিধবা হচ্ছেন, শিশুরা মরছে, মানুষ মরছেন, তখন নারী সংগঠনগুলো কোথায়? মানবাধিকার সংগঠনগুলো কোথায়? কি তাদের ভুমিকা। আইএস ইহুদীদের দল এদের থেকে ধর্মপ্রাণ মুসলমান এবং যুব সমাজদের সতর্ক থাকতে হবে। জাতিসংঘ এবং ওআইসির ভুমিকার সমালোচনা করে বক্তারা আরো বলেন, “জাতিসংঘ আজ চুপ, ওআইসির কোনো ভুমিকা নেই।” ইসরায়েলকে অন্তর থেকে ঘৃণা করে ইসরাইলি পণ্য বর্জনের ঘোষনা দেন বক্তারা। 

জানা যায়, জেলার ডোমার,ডিমলা,জলঢাকা,কিশোরীগঞ্জ ও সৈয়দপুর উপজেলায় মুসল্লীরা বিক্ষোভ মিছিল করেছে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 4981261776330933006

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item