ডোমারে আগুনে পুড়ে ভিক্ষুকের মৃত্যু


আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার-

নীলফামারীর ডোমারে ঝুপড়ি ঘরের আগুনে অগ্নিদগ্ধ হয়ে ভিক্ষুক জোবেদা খাতুনের (৬৫) মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১টার দিকে ডোমার উপজেলা প্রেসক্লাব সংলগ্ন রেললাইনের ধারে এই ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত ১টার দিকে  ডোমার প্রেসক্লাব সংলগ্ন রেল লাইনের ধারে থাকা ভিক্ষুক জোবেদা খাতুনের ঝুপড়ি ঘরে আগুন লাগে। এসময় বৃদ্ধা জোবেদা খাতুন ঘুমিয়ে ছিলেন। লকডাউনের কারণে সে সময় লোকজন বাহিরে না থাকায় আগুন দ্রুত চারিদেকে ছড়ি পড়লে ওই ঘরে অগ্নি দগ্ধ হয়ে মৃত্যু হয় জোবেদা । পরে খবর পেয়ে ডোমার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণসহ ভিক্ষুক জোবেদা খাতুনের মরদেহ উদ্ধার করে।


ফায়ার সার্ভিস এণ্ড সিভিল ডিফেন্স ডোমার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজান আলী জানান, প্রাথমিক ভাবে ধারণ করা হচ্ছে মশা তারানোর কয়েলের আগুন থেকে আগুনের সূত্রপাত হয়ে দ্রুত চারিদিকে ছড়িয়ে পড়ায় অগ্নিদগ্ধ হয়ে ওই বৃদ্ধার মৃত্যু বরণ করেন। 

ডোমার থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. মোস্তাফিজার রহমান জানান, খবর পেয়ে রাতেই জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল ঘটনাস্থল পরিদর্শন করেন। ভিক্ষুক জোবেদা খাতুনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ডোমার পৌর কাউন্সিলর আখতারুজ্জামান সুমন  জানান, দীর্ঘ প্রায় ১০ বছর যাবত ডোমার প্রেসক্লাব সংলগ্ন রেললাইনের ধারে ঝুপড়ি ঘর তুলে বসবাস করে আসছিল বৃদ্ধা জোবেদা খাতুন। তার পরিবারের কেউ আছে কিনা বা তার প্রকৃত ঠিকানা কি তা আমাদের জানা নেই। ভিক্ষা করেই জীবিকা নির্বাহ করতেন তিনি।


পুরোনো সংবাদ

নীলফামারী 4648706126258488411

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item