সৈয়দপুরে জাতীয় পার্টির মেয়র প্রার্থীর ভোট বর্জন


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
সৈয়দপুর পৌরসভার নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রাথী সিদ্দিকুল আলম ভোট বর্জন করেছেন। আজ রবিবার(২৮ ফেব্রুয়ারী/২০২১) বেলা ১১টায় তিনি আনুষ্ঠানিকভাবে ভোট বর্জনের ঘোষণা দেন।

সৈয়দপুর শহরের পাঁচমাথা মোড় এলাকার জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে তিনি ভোট বর্জনের ঘোষনা দিয়ে এই ভোট পুনরায় দাবি করেন। 

তিনি অভিযোগ করে বলেন, এখানে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হচ্ছেনা। মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে এলেও তাদের ভোট  কক্ষে থাকা নৌকার লোকজন ইভিএময়ে নিয়ে নিচ্ছে। তিনি বলেন জাতীয় পার্টি  সরকারের একটি অংশ। অথচ লাঙ্গলের এজেন্ট ভোট কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে। সৈয়দপুর হিন্দি স্কুল কেন্দ্রে  মনিরুজ্জামান নামের এক পুলিশ সদস্য লাঙ্গনের সমর্থকদের বের দেয়। এমনকি ব্রাশ ফায়ার করে মেরে ফেলার হুমকী দিয়েছে। এ অবস্থায় আমার ভোট বর্জন ছাড়া কোন উপায় নেই। তারা আমার নিশ্চিত বিজয় ছিনিয়ে নিচ্ছে। সংবাদ সম্মেলনে সিদ্দিকুল আলমের স্ত্রী ইয়াসমিন আলম, জাপার কেন্দ্রীয় কমিটির যুগ্ম ছাত্র বিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দিপু, সৈয়দপুর জাপা নেতা ডাঃ সুরত আলী, সৈয়দপুর সরকারী হিন্দী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পোলিং এজেন্ট সুমনা আলম, শহীদ জিয়া শিশু নিকেতন কেন্দ্রের পোলিং এজেন্ট ইতি সহ সৈয়দপুর জাতীয় পার্টির অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ যে আজ রবিবার সৈয়দপুর পৌরসভার ভোট গ্রহণ চলছে। এতে প্রতিদ্বন্দি মেয়র প্রার্থী ৫জন। এরা হলেন আওয়ামী লীগের রাফিকা আকতার জাহান (নৌকা), বিএনপির মো. রশিদুল হক সরকার (ধানের শীষ), জাতীয় পার্টির সিদ্দিকুল আলম (লাঙ্গল), ইসলামী আন্দোলন বাংলাদেশের হাফেজ মো. নূরুল হুদা (হাতপাখা) ও স্বতন্ত্র প্রার্থী  রবিউল আউয়াল রবি (মোবাইল ফোন)।#


পুরোনো সংবাদ

নীলফামারী 2324481863173560366

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item