ডিমলায় অসহায়দের মাঝে শীতবস্ত্র ও ঢেউটিন বিতরণ



জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ উত্তর বঙ্গের হিমালয়ের পাদদেশে অবস্থিত তিস্তা নদীর অববাহিকায় উত্তরাঞ্চলের সীমান্তবর্তী জেলার নীলফামারীর ডিমলা উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নের মধে গয়াবাড়ি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম খেরু’র বাড়ীর এলাকা, খালিশা চাপানী ইউনিয়নের সীমান্ত বাজার, ডিমলা সদর ইউনিয়নের বাবুরহাট টিএনটি পাড়া, বালাপাড়া ইউনিয়নের ঘুঘুডাঙ্গা, পশ্চিম ছাতনাই ইউনিয়নের ঠাকুরগঞ্জ এলাকা সহ আরো অন্যান্য এলাকায় প্রায় তিন শতাধিক শীতবস্ত্র হিসেবে চাদর ও ঢেউটিন বিতরণ কার্যের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এর প্রেরিত প্রতিনিধি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মেজবাহুর রহমান।  

৫ জানুয়ারী সোমবার সকালে কনকনে শীতে বিপর্যস্ত শীতার্ত হতদরিদ্র সহায় সম্বলহীন দুস্ত, প্রতিবন্ধি ও আগুনে বসত বাড়ী পুড়ে যাওয়া পরিবারের মাঝে শীতবস্ত্র ও ঢেউটিন নিজ অর্থায়নে বিতরণ করেছেন নীলফামার-১ (ডোমার-ডিমলা) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক প্রার্থী ও ডে-নাইট স্বেচ্ছাসেবী সংগঠনের রংপুর বিভাগের চেয়াম্যান মোঃ সিরাজুল ইসলাম সিরাজ। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা তাতী লীগের সভাপতি নারী নেত্রী মোছাঃ জাহানারা বেগম, বালাপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক সুইট মাহমুদ, ৩নং ওয়ার্ডের সভাপতি আব্দুল জলিল, বালাপাড়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বপ্না বেগম ও পশ্চিম ছাতনাই ইউনিয়ন ইউনিয়নের ঠাকুরগঞ্জ এলাকার সমাজ সেবক শাহিনুর ইসলাম শাহিন প্রমুখ।

উপস্থিত সকলের উদ্দেশ্যে সাবেক এমপি প্রার্থী সিরাজুল ইসলাম বলেন, অসহায় এসব মানুষের পাশে দাঁড়িয়ে নিজেকে ধন্য মনে করছি। তিনি আরো বলেন, অসহায় গরীব দুঃখী ব্যক্তিদের চিকিৎসা ব্যবস্থা এবং আমার নির্বাচনী এলাকার যেসব শিক্ষার্থী অর্থাভাবে লেখাপড়া করতে পারে না কিংবা বই কিনে লেখাপড়া করা তাদের খুবই হয়, সেসব শিক্ষার্থীদেরকে আমার পক্ষ থেকে স্বাধ্যঅনুযায়ী সহযোগীতা করে আসছি। বিগত দুই বছর ধরে এভাবে শীতবস্ত্র বিতরণ করছি শীতার্ত মানুষের মাঝে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6998612930109561174

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item