তিস্তা পাড়ের শীতার্তদের মাঝে ঢাবির “অমৃত সূর্য” শীতবস্ত্র বিতরণ


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥ নীলফামারীর ডিমলা উপজেলার তিস্তার পারের শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) অমৃতসূর্য সদস্যরা। মঙ্গলবার(১২ জানুয়ারী/২০২১) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে অমৃতসূর্য ও ডাকসুর আয়োজনে এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিঃ সহযোগিতায় এই শতাধিক শীতার্তদের মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়।
কম্বল বিতরণী কর্মসূচিতে উপস্থিত করেন মাজহারুল কবির শয়ন, রকিবুল ইসলাম ঐতিহ্য, তানভীর হাসান সৈকত, রাকিবুল হাসান রাকিব, তিলোত্তমা শিকদার, রাইসা নাসের, ইসরাত জাহান নুর ইভা, শাহরিমা তানজিনা আর্নি, জবা ইয়াসমিন, মাহমুদ হাসান, আক্তারুজ্জামান শাওন প্রমুখ।

রকিবুল ইসলাম ঐতিহ্য বলেন, ডাকসু ঐতিহাসিকভাবে সমাজ ও দেশের প্রতি দায়বদ্ধতা থেকে আমরা অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব বলে মনে করি। তাই শীতার্ত মানুষদের কথা চিন্তা করে আয়োজন করা হয় “কনসার্ট ফর উষ্ণতা”। কনসার্টটি থেকে যা আয় হয় তা দিয়ে উত্তরবঙ্গের শীতার্ত মানুষের জন্য কম্বল ক্রয় করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মঙ্গলবার ৭ম শীতবস্ত্র বিতরণ কার্যক্রম ২০২০-২১ অংশ হিসেবে নীলফামারী ও লালমনিরহাট জেলার তিস্তা পারের শতাধিক মানুষের মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়।
তিনি “আমরা যদি না জাগি মা কেমনে সকাল হবে” এই স্লোগান নিয়ে মুজিববর্ষে দেশের সকল মানুষকে আহবান জানাই সবাই নিজ নিজ সামর্থ্য অনুযায়ী অসহায় শীতার্তদের পাশে এগিয়ে আসার আহবান জানান।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 1462191796090789630

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item