সৈয়দপুর পৌরসভার সাবেক কমিশনার আবু হোসেন বাচ্চুর ইন্তেকাল


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার সাবেক কাউন্সিলর ও সৈয়দপুর প্লাজার স্মৃতি মেডিক্যাল ষ্টোরের স্বত্ত্বাধিকারী আবু হোসেন বাচ্চু আজ শনিবার ভোর পাঁচটায় শহরের কয়ানিজপাড়াস্থ নিজবাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . . রা্িজউন)। তিনি গত প্রায় ৩ বছর যাবৎ কিডনিজনিত রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন,বন্ধ-ুবান্ধব ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।

বাদ আছর  সৈয়দপুর শহরের কয়ানিজপাড়া ঈদগাহ্ মাঠে তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। তাঁর জানাজার নামাজে শহরের সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমকে শহরের কয়ানিজপাড়াস্থ কবরস্থানে দাফন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে সৈয়দপুর  উপজেলা পরিষদ চেয়ারমম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, আওয়ামী লীগ নেতা মহসিনুল হক মহসিন, রফিকুল ইসলাম বাবু, বিশিষ্ট চিকিৎসক ডা. শেখ  মো. নজরুল ইসলাম, পৌর কাউন্সিলর জোবায়দুল ইসলাম মিন্টু,  সাপ্তাহিক আলাপন সম্পাদক ও সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হক, ওয়ার্কার্স পাটির নেতা মো. রুহুল আলম মাস্টার, সানফ্লাওয়ার স্কুল ও কলেজ অধ্যক্ষ মো. মোখলেছুর রহমান জুয়েল, ব্যবসায়ী আলহাজ্ব মো. আজমল সরকার,ব্যবসায়ী মিজানুর রহমান লিটন, আওয়ামী যুব লীগ নেতা মোস্তফা ফিরোজ, সাংবাদিক জুয়েল আহমেদ প্রমূখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

প্রসঙ্গত, আবু হোসেন বাচ্চু ছিলেন সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ভূমি সহকারি কর্মকর্তা মো. আমিন হোসেন দীপু’র বড় ভাই।              


পুরোনো সংবাদ

নীলফামারী 2500264480780219067

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item