ফুলবাড়ীতে জাতীয় সমবায় দিবস পালন


মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

“বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে ৪৯তম জাতীয় সমবায় দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলন শেষে উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় কার্যালয়ের যৌথ উদ্যোগে, সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ফুলবাড়ী উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি ও ইউপি চেয়ারম্যান মানিক রতন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ মন্ডল,উপজেলা শিক্ষক কর্মচারী সমবায় সমিতির সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া,কিসমত চাঁদপুর পানি ব্যাবস্থাপনা সমবায় সমিতির সভাপতি সামিউল ইসলাম প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমবায় অফিসার (দায়ীত্বপ্রাপ্ত) মাহাফুজার রহমান,ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ চৌধুরী বিপ্লব,ইউপি চেয়ারম্যান আবু তাহের,বীর মুক্তি যোদ্ধা এছার উদ্দিন,বীর মুক্তি যোদ্ধা লিয়াকত আলীসহ উপজেলার বিভিন্ন সমবায় সমিতির কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।


পুরোনো সংবাদ

দিনাজপুর 6374660646848143939

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item