ঠাকুরগাঁয়ে নার্সকে উত্যক্ত করায় যুবকের কারাদন্ড দিলেন ইউএনও


আব্দুল আউয়াল,  ঠাকুরগাঁও প্রতিনিধি-
ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের এক সেবিকা(নার্স) কে উত্যক্ত করার দায়ে মোঃ আজিজুর রহমান (৩০) নামের এক যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন সদর উপজেলার নির্বাহী অফিসার(ইউএনও) আব্দুল্লাহ্ আল মামুন।

সোমবার দুপুরের দিকে ভ্রাম্যমান আদালতে তার এ রায় দেন ইউএনও। 

কারাদন্ডপ্রাপ্ত যুবক জেলার পীরগঞ্জ উপজেলার নোহালী গ্রামের হাসান আলীর ছেলে। 

জানা যায়, সদর হাসপাতালের এক নার্সকে তার কক্ষে উত্যক্ত করার সময় ওই যুবককে স্বাস্থ্যকর্মীগণ  আটক করে,এসময় হাসপাতালের আবাসিক চিকিৎসক উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনকে জানালে তিনি তাৎক্ষণিকভাবে সেখানে সদর থানার পুলিশ ফোর্স সহ  উপস্থিত হয়ে তাকে জিজ্ঞেস করলে সে ইভটিজিং এর বিষয় স্বীকার করে নেন এবং তাকে ইউএনও  ইভ টিজিংয়ের দায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান- অভিযুক্তের সাথে ঐ নার্সের বিয়ে ঠিক হয়েছিল,কিন্তু পরবর্তীতে কোন কারনে তার সাথে বিয়ে না হয়ে অন্যত্র তার বিয়ে হওয়ায় সে তাকে লাগাতার উত্যক্ত করে যাচ্ছিলো, আজ একই ভাবে ইভটিজিং করার সময় তাকে আটক করে স্বাস্থ্যকর্মীরা। পরে অভিযুক্ত তার দোষ স্বীকার করে নিলে তাকে তিন মাসের বিনাশ্রম  কারাদন্ড প্রদান  করা হয়। জনস্বার্থে এমন ভ্রাম্যমান আদালত অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

পুরোনো সংবাদ

নির্বাচিত 8324361894719624602

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item