গ্রামপুলিশের বিরুদ্ধে অনৈতিক কার্যকলাপের অভিযোগ


আশরাফুল হক কাজল-
মোঃ মমিনুল ইসলাম নামে নীলফামারী জেলার ডোমার উপজেলার ১ নং ভোগডাবুড়ি ইউনিয়নের এক গ্রামপুলিশের বিরুদ্ধে অনৈতিক কার্যকলাপের অভিযোগ করেছে এলাকাবাসী। উক্ত  গ্রামপুলিশ ভোগডাবুড়ি ইউনিয়নের ৯ নং ওয়ার্ড এর সাতঘরাটাড়ীর মৃত শুকারু দাফাদার এর ছেলে। ৯ নং ওয়ার্ডবাসী তার অনৈতিক কার্যকলাপের বিরুদ্ধে ৩১ আগষ্ট ডোমার উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনমের কাছে এবং ৬ আগষ্ট ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানের কাছে লিখিত অভিযোগ করেন। অভিযোগ সূত্রে জানা যায়, মমিনুল পূর্ব ভোগডাবুড়ি গিরিয়ারডাঙ্গা জামে মসজিদ এলাকার ১ সন্তানের জননী এক মহিলার(২৫) সাথে অনৈতিক সম্পর্ক চালিয়ে আসছে। এ বিষয়ে ওই মহিলার স্বামী ও ছেলে স্থানীয়দের কাছে অভিযোগ করে। স্থানীয়রা বিষয়টি ১ নং ভোগডাবুড়ি ইউনিয়নের চেয়ারম্যান একরামুল হক প্রামানিকের কাছে অবহিত করলে  তিনি গ্রামপুলিশ  মমিনুলকে ১৫ দিনের জন্য সাময়িক বরখাস্ত করেন। পরে ভবিস্যতে এমন কার্যকলাপ আর করবেনা মর্মে অঙ্গিকার করলে বিষয়টি সমাধা হয়ে যায়।

এলাকাবাসী অভিযোগ করেন, অঙ্গিকারের পরেও বর্তমানে মমিনুল ওই মহিলার সাথে অনৈতিক সম্পর্ক চালিয়ে আসছে। এলাকাবাসী বিষয়টি নিয়ে তার সাথে কথা বলতে গেলে মমিনুল মাদক ও ভারতীয় গরু দিয়ে মামলা দেওয়ার হুমকি প্রদান করে আসছে। অভিযোগপত্রে এলাকাবাসী সামাজিক শৃঙ্খলা রক্ষার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য ডোমার উপজেলা নির্বাহী অফিসার ও ডোমার থানার অফিসার ইনচার্জের কাছে আবেদন করেন।

এ বিষয়ে অভিযুক্ত গ্রামপুলিশ মোঃ মমিনুল ইসলাম জানায়, পূর্বের একটা ভূল বুঝাবুঝি ঘটনা ছিল তবে ওই গৃহবধুর সাথে আমার কোন খারাপ সম্পর্ক ছিলনা।

১ নং ভোগডাবুড়ি ইউনিয়নের চেয়ারম্যান একরামুল হক প্রামানিক বলেন,পূর্বে বিষয়টি নিয়ে মমিনুলকে ১৫ দিনের জন্য সাময়িক বরখাস্ত করা হয়েছিল। বর্তমানে সে একই ঘটনার পূনরাবৃত্তি করছে মর্মে শুনেছি তবে আমার কাছে কোন অভিযোগ আসেনি।

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন,বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 1803577674964253002

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item