সৈয়দপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে অটোরিকশা চালক গ্রেপ্তার


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: 

নীলফামারীর সৈয়দপুরে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামুন ইসলাম (২১) নামের এক অটোরিকশা চালককে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে সৈয়দপুর থানায় একটি   মামলা করেছেন। বুধবার সকাল ১০ টার দিকে শহরের নয়াটোলা কলিমনগর এলাকায় এ ঘটনা ঘটে।  পুলিশের হাতে গ্রেপ্তারকৃত অটোরিকশা চালক নারায়নগঞ্জের ফতুল্লা থানার কুতুবপুর এলাকার  মো. নুর ইসলামের ছেলে। 

 থানায় দেয়া মামলা সূত্রে জানা গেছে, শহরের  নয়াটোলা এলাকার সালাহউদ্দিন শেখের বাড়িতে ভাড়ায় থাকে মামুন। একই বাসার ভাড়াটিয়া স্বামী পরিত্যাক্তা গার্মেন্টস কর্মী  তাঁর স্কুল পড়ুয়া মেয়েকে নিয়ে পাশের রুমে বসবাস করে আসছেন। বুধবার সকালে জীবিকার তাগিদে ওই স্কুল ছাত্রীর মা মেয়েকে বাসায় রেখে তাঁর কমস্থলে যান। আর এ সুযোগে মেয়েটি তাঁর ঘরে  একা থাকায় সকাল ১০ টার দিকে প্রতিবেশি অটোচালক মামুন ওই ঘরেঢুকে পড়ে। এ সময় সে ঘরের দরজা বন্ধ করে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় স্কুল পড়ুয়া মেয়েটি সম্ভ্রম বাঁচাতে চিৎকার  দিলে আশপাশের লোকজন ছুঁটে আসেন। এ সময় তারা বন্ধ থাকা ঘরের দরজা ভাঙ্গার চেষ্ট করেন। কিন্তু দরজা ভাঙ্গতে না পারায় সঙ্গে সঙ্গে সৈয়দপুর থানা পুলিশকে বিষয়টি জানায়।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙ্গে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করেন। এ সময় ধর্ষণের চেষ্টাকারী অটোচালক মামুনকে  আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।  পরে এ ঘটনায় ওই মেয়ের মা বাদি হয়ে দুপুরে সৈয়দপুর থানায় মামলা করেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)  মো. আবুল হাসনাত  খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  তিনি জানান, গ্রেপ্তাকৃতর অটোরিকশাচালক মামুনকে বিকেলে আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।             


পুরোনো সংবাদ

নীলফামারী 2717001994488421760

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item