লিও ক্লাব অব লালবাগ ডিলাইটস্রে উদ্যোগে এতিমখানার শিশুদের খাবার ও উপকরণ বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
আজ শুক্রবার (১১ সেপ্টেম্বর) লিও ক্লাব অব ঢাকা লালবাগ ডিলাইটস্রে উদ্যোগে এতিমখানার শিশুদের মাঝে খাবার ও উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার তিন নম্বর ফতেজংপুর ইউনিয়নের বড় হাশিমপুর দক্ষিণপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় শিশুদের মাঝে ওই খাবার ও উপকরণ সামগ্রী বিতরণ করা হয়। এতে স্পন্সর করেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫এ ২ বাংলাদেশ এর লায়ন্স ক্লাব অব ঢাকা লালবাগ ডিলাইটস্। 
বড় হাশিমপুর দক্ষিণপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার সহ-সভাপতি মো. রেজাউল ইসলাম বাবু অনুষ্ঠানে উপস্থিত থেকে এতিম শিশুদের হাতে উপকরণ সামগ্রী তুলে দেন।
এ সময় লায়ন্স ক্লাব অব লালবাগ ডিলাইটস্রে সচিব লায়ন মো. প্রিন্স, লিও ক্লাব অব লালবাগ ডিলাইটস্রে সভাপতি লিও এজাজুল হক দানিশ, সম্পাদক লিও মো. মুসা, লিও সাইফুল, লিও খুরশীদ, লিও ইকু, লিও ইকবাল, লিও সজীব, লিও শাওন ও লিও রকি প্রম‚খ উপস্থিত ছিলেন।
এছাড়াও অনুষ্ঠানে এতিমখানার পরিচালক মো. জাহাঙ্গীর আলম, সৈয়দপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক মো. নাছিম রেজা শাহ্, এতিমখানা ও হাফিজিয়া মাদরাসার প্রধান মৌলভী হাফেজ মোহাম্মদ আনোয়ারুল ইসলামসহ পরিচালনা পর্ষদের অন্যান্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে এতিম শিশুদের মধ্যে দুপুরে খাবার বিতরণ করা হয়। বিতরণকৃত উপকরণ সামগ্রীর মধ্যে ছিল গামছা, সাবান, টুষ্টব্রাশ প্রভ‚তি। পরে সেখানে এক বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়েছে। 
মোনাজাত পরিচালনা করেন বড় হাশিমপুর দক্ষিণপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার হাফেজ মো. আনোয়ারুল ইসলাম। 

পুরোনো সংবাদ

নীলফামারী 7655182669999905976

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item