নীলফামারী র‌্যাবের অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৩


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী প্রতিনিধি ॥ পৃথক দুই অভিযানে প্রায় তিন কেজি গাঁজা ও ১৯৭ পিস ইয়াবাসহ তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ ক্যম্পের সদস্যরা। বৃহস্পতিবার(১০ সেপ্টেম্বর/২০২০) রাত ১০টার দিকে দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার বারই হাটের সামনের সড়ক থেকে বিশেষ অভিযানে ২ দশমিক ৮ কেজি গাঁজাসহ সালাম মোল্লা(৫৫) ও জাকারিয়া(২৮) নামে ওই দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।
সালাম ওই উপজেলার আদিলপুর ইউনিয়নের উষাহারা গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে ও জাকারিয়া একই গ্রমের মৃত মোখলেছার রহমানের ছেলে। তারা ওই এলাকার চি‎িহ্নত মাদক কারবারী।
অপরদিকে একই উপজেলার দৌলতপুর ইউনিয়নের জয়নগর বাজারের সবুজের সেলুন দোকানের সামনে ১৯৭ পিস ইয়াবা সহ জামাল উদ্দিনকে(৫০) গ্রেফতার করা হয়। সে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার কুলুমক্ষেত্র এলাকার মৃত. আব্দুল ওয়াজেদের ছেলে। এসময় তার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করা হয়।
র‌্যাব-১৩, নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারী পরিচালক মো. হালিউজ্জামান। তিনি জানান, আজ শুক্রবার(১১ সেপ্টেম্বর/২০২০) সকাল ৬টার দিকে তাদের বিরুদ্ধে পৃথক ফুলবাড়ি থানায় দুইটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পর ওই থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6239258938748190482

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item