ডোমারে ২৪৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার





ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>নীলফামারীর ডোমারে ২৪৫ পিচ ইয়াবাসহ ফিরোজ হোসেন (২৩) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার রাত আটটায় ডোমার-চিলাহাটি সড়কের চান্দখানা এলাকা হতে তাকে গ্রেফতার করে পুলিশ। এসময় তার কাছে ২৪৫ পিচ ইয়াবা, একটি বাজাজ ডিসকভার-১০০ সিসি মটরসাইকেল ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের  মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত মাদক কারবারী ফিরোজ পঞ্চগড় সদর উপজেলার শালটিয়া পাড়া এলাকার মোতাহার হোসেনের ছেলে। 
পুলিশ জানায়, ইয়াবা ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত আটটার সময় পুলিশ চান্দখানা এলাকায় অভিযান চালায়। ডোমার থানার এসআই ঠাকুর দাস, এএসআই মহাদেব, আনোয়ার হোসেন, হীরালাল রায়সহ সঙ্গীয় ফোর্স ফিরোজকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ২৪৫ পিচ ইয়াবা, একটি মটরসাইকেল ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ডোমার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার দুপুরে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4413637981146818052

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item