সৈয়দপুরে মাদক সেবনের দায়ে যুবকের অর্থ ও কারাদন্ড


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে মাদকসেবনের দায়ে এক যুবকের ছয় মাসের কারাদন্ড দেওয়া হয়েছে। সেই সঙ্গে এক হাজার টাকা জরিমানা করা হয়। গত শনিবার বিকেলে ভ্রাম্যমান আদালতে ওই অর্থ ও কারাদন্ডে ওই আদেশ প্রদান করা হয়েছে। দন্ডপ্রাপ্ত মো. ইউসুফ হোসেন ওরফে জিতু সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়া হাজীকলোনীর মৃত. ওমর আলীর ছেলে।
 ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সৈয়দপুর থানা পুলিশ গতকাল শনিবার বিকেলে পৌরসভা এলাকার ১১, ১২ এবং ১৩ নম্বর ওয়ার্ডে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। সৈয়দপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড পুলিশের মাদক বিরোধী অভিযান চলাকালে মো. ইউসুফ হোসেন ওরফে জিতু (২৪) নামে এক যুবককে ইয়াবা সেবন অবস্থায় আটক করা হয়। পরে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। সেখানে সে ইয়াবা সেবনের কথা স্বীকার করেন। পরে ভ্রাম্যমান আদালতে ইয়াবা সেবনের দায়ে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানার আদেশ প্রদান করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রহিম আলম ওই আদেশ দেন।
 দন্ডপ্রাপ্ত মো. ইউসুফ হোসেন ওরফে জিতুকে  রোববার নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।
 সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান ভ্রাম্যমান আদালতে ইয়াবা সেবনের দায়ে ইউসুফ হোসেন ওরফে জিতু নামের এক যুবককে সাজা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7881552303268773030

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item