সৈয়দপুরে পুলিশের মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর পৌরসভা এলাকায় মাদক বিরোধী আলোচনা সভা হয়েছে। সৈয়দপুর থানা পুলিশের উদ্যোগে গত শনিবার বিকেলে পৌরসভার ১১, ১২ এবং ১৩ নম্বর ওয়ার্ডে পৃথক পৃথকভাবে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংশ্লিষ্ট ওয়ার্ডের বিট পুলিশিং কার্য্যালয়ে ওই সভার আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল।
সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, সৈয়দপুর থানার ১১, ১২ এবং ১৩ নম্বর বিটের ইনচার্জরা। 
এ সময় সংশ্লিষ্ট ওয়ার্ডের জনপ্রতিনিধি, সুধীজন ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, বর্তমান চলমান প্রাণঘাতী করোনা ভাইরাসের চেয়েও মাদক ভয়াবহ। প্রতিদিন দেশে উল্লেখযোগ্য সংখ্যক মানুষের মৃত্যু ঘটছে মাদকসেবনে। তিনি বলেন, মাদকের বিষয়ে পুলিশ জিরো টলারেন্স। মাদক ব্যবসায়ীরা মাদক ব্যবসা ছাড়বেন, নয়তো এলাকা ছাড়বেন। তাদের যে কোন একটি পথ বেচে নিতে হবে। কোন এলাকায় কোন মাদক ব্যবসায়ীর জায়গায় হবে না। সেই সঙ্গে তিনি মাদক ব্যবসায়ীদের বসতবাড়ির আশেপাশের বসবসকারী বাসিন্দাদের মাদক বিক্রির বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তোলাসহ এলাকা থেকে তাদের বিতাড়িত করার জন্য আহ্বান জানান। 
পরে সংশ্লিষ্ট ওয়ার্ডের মাদক ব্যবসায়ীদের বাড়িতে বাড়িতে গিয়ে মাদক বিক্রি থেকে বিরত থাকার আহবান জানানো হয়। 
 সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান জানান, সৈয়দপুর থানা পুলিশের ওয়ার্ড ভিত্তিক মাদক বিরোধী সমাবেশ ও অভিযান অব্যাহতভাবে চলবে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 5199288451384951228

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item