নীলফামারী জেলা ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি অব্যাহত

নীলফামারী প্রতিনিধি॥
মুজিববর্ষ উপলক্ষে নীলফামারী জেলা ছাত্রলীগের মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে আজ বুধবার(৮ জুলাই/২০২০) চতুর্থ দিনে মশিউর রহমান ডিগ্রী কলেজ চত্বরে বৃক্ষরোপন করা হয়েছে। দুপুরে কলেজ চত্ত্বরে বনজ ফলজ ভেষজ ও বিভিন্ন ঔষধি বৃক্ষ রোপন করা হয়। 
এ সময় উপস্থিত ছিলেন কলেজ অধ্যক্ষ মো: শহিদুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল, সাধারন স¤পাদক মাসুদ সরকার, সাংগঠনিক স¤পাদক তানভীর ইসলাম মিথুন, দপ্তর স¤পাদক সংগীত দ্বীপংকর দীপু, উপ ধর্ম স¤পাদক ইয়াসির আরাফাত, সদস্য সুমন ইসলাম, কলেজ শাখা সভাপতি টুটুল ইসলাম, সাধারন স¤পাদক সত্য রায় প্রমুখ। 
নীলফামারী জেলা ছাত্রলীগ সভাপতি মনিরুল হাসান শাহ আপেল বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় নীলফামারী জেলা ছাত্রলীগ মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি হাতে নিয়েছে গত ৪ জুলাই হতে। এরই ধারাহিকতায় আজ চতুর্থ দিনে মশিউর রহমান ডিগ্রী কলেজ চত্বরে বৃক্ষরোপন করা হলো। এভাবে পর্যায়ক্রমে জেলার সকল শিক্ষা-প্রতিষ্ঠান এবং সড়ক-মহাসড়কে বৃক্ষরোপন করা হবে। মাসব্যাপী এই কর্মসূচি চলমান থাকবে বলে জানান তিনি। # 

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 90519826163193461

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item