পার্বতীপুর রেলওয়ে হরিজন মহল্লায় সংঘর্ষ ॥ আহত ২

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে বাবুপাড়া হরিজন মহল্লায় হরিজন সম্প্রদায়ের দুই দলের মধ্যে সংঘটিত সংঘর্ষে ২ জন গুরুতর ভাবে আহত হয়েছে। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ বুধবার সকালে হরিজন মহল্লায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। 
জানা গেছে, পার্বতীপুর রেলওয়ে শহর এলাকার রেলওয়ে বাবুপাড়া হরিজন মহল্লায় হরিজন সম্প্রদায়ের দুই দলের মধ্যে ময়লা আবর্জনা ফেলাকে কেন্দ্র করে আজ বুধবার সকাল সাড়ে ৭ টায় সংঘর্ষ সংঘটিত হয়। সংঘর্ষে হরিজন সম্প্রদায়ের মালা (৪৫) ও সুমন (২২) প্রতিপক্ষের হামলায় গুরুতর ভাবে আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। সে একই মহল্লার মৃত মোহন লালের স্ত্রী। মালা ও সুমন সম্পর্কে মা ও ছেলে। ঘটনা সম্পর্কে হরিজন মহল্লার রাজু বাশঁফোড় জানান, মহল্লার দক্ষিন পাশের রাস্তার ধারে ময়লা আবর্জনা ফেলানোকে কেন্দ্র করে একই মহল্লার জুলুম, উমন, সুমন ও লালগং মালা ও তার পুত্র সুমনের উপরে হামলা চালালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায় এবং ঘটনাস্থলেই প্রতিপক্ষের হামলায় মা ও ছেলে গুরুতরভাবে আহত হয়। পরে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। 

এ ব্যাপারে যোগাযোগ করা হলে, পার্বতীপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক নূর আলম জানান, রেলওয়ে বাবুপাড়া হরিজন মহল্লায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে এ পর্যন্ত এই ব্যাপারে রেলওয়ে থানায় কোন মামলা হয়নি।

পুরোনো সংবাদ

দিনাজপুর 8935668327730004352

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item