সৈয়দপুরে তিন ব্যক্তির চিকিৎসায় সমাজসেবা অধিদফতরের আর্থিক সহায়তার চেক প্রদান

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে ক্যান্সার,কিডনী রোগে আক্রান্ত আবেদনকারী তিন ব্যক্তির পরিবারকে দেড় লাখ টাকার আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে। উপজেলার নির্বাহী অফিসারে কার্যালয়ে সোমবার বিকেলে চিকিৎসা সহায়তা চেয়ে আবেদনকারী মৃত. তিন রোগীর নমিনিদের হাতে ৫০ হাজার করে ওই সহায়তা চেক হস্তান্তর করা হয়। সমাজসেবা অধিদফতরের ২০১৯-২০২০ অর্থ বছরে ক্যান্সার, কিডনী,লিভার সিরোসিস,স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচি আওতায় চেক দেয়া হয়। 
সৈয়দপুর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ উপস্থিত থেকে আবেদনকারীর নমিনির হাতেওই আর্থিক সহায়তার চেক তুলে দেন। এ সময় সৈয়দপুর উপজেলা সমাজসেবা অফিসার হাওয়া খাতুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
 ওই দিন সমাজসেবা অফিসে চিকিৎসার জন্য আবেদনকৃত কাশিরাম বেলপুকুর ইউনিয়নের হাজারীহাটের সাতপাই গ্রামের মৃত. রশিদুল ইসলামের নমিনি তাঁর মা মোছা. গুলজান বেগম, পুকুরপাড়া গ্রামের মৃত সেকেন্দার আলীর নামিনি তার স্ত্রী মোছা. রশিদা বেগম এবং সৈয়দপুর শহরের নিচু কলোনী এলাকার আবেদনকৃত মৃত. একরামুল হকের নমিনি তার স্ত্রী নাজমা পারভীনকে ৫০ হাজার টাকার একটি করে চেক তুলে দেয়া হয়।
 সৈয়দপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা হাওয়া খাতুন জানান, সমাজসেবা অধিদফতর থেকে প্রতি বছর ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড,জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের আবেদনের পরিপ্রেক্ষিতে উপজেলার সমাজসেবা অফিস আর্থিক সহায়তা দিয়ে থাকে।  চিকিৎসার জন্য সহায়তাপ্রাপ্ত ব্যক্তিরা ক্যান্সার ও কিডনীর রোগী ছিলেন। তাদের আবেদনের পর সমাজসেবা অধিদফতর থেকে ওই চিকিৎসা সহায়তা বরাদ্দ আসে।     

পুরোনো সংবাদ

নীলফামারী 7906132148357333105

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item