নীলফামারীতে যুব মহিলা লীগের প্রতিষ্ঠা বার্ষিকী॥ মাস ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি


নীলফামারী প্রতিনিধি॥ বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে নীলফামারীতে। আজ সোমবার(৬ জুলাই/২০২০) সকাল ১১টার দিকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন জেলা যুব মহিলা লীগের নেতাকর্মীরা। এরপর সামাজিক দূরত্ব বজায় রেখে শহরের চৌরঙ্গী মোড়ে অবস্থিত জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।
সংগঠনের জেলা সাধারণ সম্পাদক ইসরাত জাহান পল্লবীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রোকেয়া ইসলাম, সাধারণ সম্পাদক ফরিদা খানম, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মাসুদ সরকার প্রমুখ। আলোচনা সভা শেষে সেখানে জেলা যুব মহিলা লীগের উদ্যোগে মাস ব্যাপী চারা গাছ বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মমতাজুল হক।
জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ইসরাত জাহান পল্লবী বলেন, বাংলাদেশ যুব মহিলা লীগ জননেত্রী শেখ হাসিনার নিজ হাতে গড়া সংগঠন। সংগঠনের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জেলা জুড়ে মাস ব্যাপী পাঁচ হাজার চারা গাছ বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। উদ্বোধনী দিনে সংগঠনের নেতাকর্মীদের মাঝে বিভিন্ন প্রজাতির ফলজ, ভেষজ ও ঔষধি একশত চারা গাছ বিতরণ করা হয়। পর্যায়ক্রমে ছয় উপজেলায় পাঁচ হাজার চারা গাছ বিতরণ ও রোপন করা হবে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 1880758871467714420

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item