করোনা আক্রান্ত নীলফামারী মেয়র দেওয়ান কামাল আহমেদকে ঢাকায় স্থানান্তর


নীলফামারী প্রতিনিধি॥ করোনাভাইরাসে আক্রান্ত নীলফামারী পৌরসভার মেয়র, বাংলাদেশ মিউনিসিপালিটি অ্যাসোসিয়েশনের (ম্যাব) সভাপতি ও নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে নীলফামারী থেকে ঢাকায় নেয়া হয়েছে। আজ সোমবার(৬ জুলাই/২০২০) বিকাল ৫টায় বিশেষ এয়ার এ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় নেয়া হয়।
নীলফামারী সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন জানান, মেয়র দেওয়ান কামাল আহমেদ হার্টের রোগী ও রিং লাগানো রয়েছে। তার উপর তিনি করোনা আক্রান্ত হয়েছেন।
মেয়রের ছোট ভাই দেওয়ান সেলিম আহমেদ জানান, ঝুঁকি এড়াতে মেয়রকে ঢাকা রাজধানীর শ্যামলীতে ‘বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল’ নেয়া হয়েছে। তার সুস্থতায় সকলের কাছে দোয়া প্রার্থনা চাওয়া হয়েছে।
পারিবারিক সূত্র মতে, গতকাল রবিবার(৫ জুলাই/২০২০) রাতে নমুনার রির্পোটে মেয়রের করোনা পজেটিভ আসে। ৩ জুলাই জ্বর সহ তিনি করোনা উপসর্গে অসুস্থ্যবোধ করছিলেন। করোনা আক্রান্তের পর পৌর মেয়র নীলফামারীর জেলা শহরের থানাপাড়া নিজ বাসভবনের হোম আইসোলেশনে চিকিৎসকের পরামর্শে ছিলেন।
পৌর সভার সচিব মশিউর রহমান জানান, মেয়র মহাদ্বয় করোনা কালিন শুরু থেকে পৌর এলাকায় সামাজিক দুরত্ব বজায় রাখা স্বাস্থ্য বিধি মেনে চলা বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে কার্যক্রম পরিচালনা করতেন। এ ছাড়া মশা নিধনে নিজহাতে ফগার মেশিন, জীবনুনাশক স্প্রে, লিফলেট বিতরণ, পৌর শহরের বিভিন্ন স্থানে হাত ধোয়ার বেসিন ও এলাকার বিভিন্ন সমস্যা সমাধানে সালিশ বৈঠক পরিচালনা করে আসছিলেন। পাশাপশি সরকারের বরাদ্দকৃত ত্রাণ, শুকনো খাবার, শিশু খাদ্য এবং পৌরসভার পক্ষে লকডাউনে থাকা পরিবারগুলিকে খাদ্য সামগ্রী বিতরণ করতেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 3362117868809317744

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item