৫৬ বিজিবি পক্ষে নীলফামারী ও পঞ্চগড় সীমান্তের হতদরিদ্র পরিবারের মাঝে উপকরণ বিতরণ


প্রেস বিজ্ঞপ্তি॥ করোনা ভাইরাস সংক্রমণের প্রেক্ষিতে সীমান্ত এলাকায় বসবাসরত হতদরিদ্র পরিবারবর্গের জন্য বিদ্যানন্দ ফাউন্ডেশন হতে তিনটি পরিবারের মাঝে ০৩টি সেলাই মেশিন বিতরণের নিমিত্তে নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) কর্তৃক সংগ্রহ করা হয়। এরই ধারাবাহিকতায় লেঃ কর্ণেল মোঃ মামুনুল হক, অধিনায়ক, নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) এর তত্ত্বাবধানে অদ্য ২৯ জুলাই/২০২০ তারিখ পঞ্চগড় জেলার সদর উপজেলা ও বোদা উপজেলাধীন ঘাগড়া, শিংরোড ও ডানাকাটা কোম্পানীর দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত হতদরিদ্র ৩টি পরিবারকে সাবলম্বী করার লক্ষ্যে ৩টি সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) কর্তৃক মাগুরমারী ও চিলাহাটি কোম্পানীর অধীনস্থ হতদরিদ্র পরিবারকে সাবলম্বী করার লক্ষ্যে ভ্যানগাড়ী এবং গবাদি পশু বিতরণ করা হবে।
সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণেল মুরাদ জামান, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, ঠাকুরগাঁও; স্থানীয় জনপ্রতিনিধি; বিজিবি কোম্পানী/বিওপি কমান্ডার এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সীমান্ত এলাকায় বসবাসরত নিরীহ জনগণ অর্থ উপার্যনের আশায় অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে চোরাচালানীর সাথে যেন জড়িত না হয় এবং মাদক ও অপরাধমুক্ত সীমান্ত গড়ার প্রয়াশ নিয়ে নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) সীমান্ত এলাকার গরীব, দুস্থ, অসহায় এবং হতদরিদ্র পরিবারকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করতে ঐকান্তিক প্রচেষ্টা অব্যাহত রেখেছে। নীলফামারী ব্যাটালিয়নের সকল কোম্পানী/বিওপিতে কর্মরত বিজিবি সদস্যগণ সীমান্ত প্রহরায় ২৪ ঘন্টা নিরালস পরিশ্রম করে যাচ্ছে এবং সীমান্তে বসবাসরত সাধারণ জনগণের নিরাপত্তায় এ ব্যাটালিয়নের সকল সদস্যগণ সর্বদা প্রস্তুত রয়েছে।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 307208137534311081

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item