নীলফামারী পুলিশ সুপারের শুভেচ্ছা উপহার পেলেন করোনা আক্রান্ত পুলিশ কর্মকর্তা


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর থানায় কর্মরত করোনা আক্রান্ত এক পুলিশ কর্মকর্তার শারীরিক ও মানসিক সুস্থতার জন্য বিভিন্ন ফলম‚ল শুভেচ্ছা উপহার হিসেবে পাঠিয়েছেন নীলফামারী পুলিশ সুপার। আজ শনিবার সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে আইসোলেশন ইউনিটে থাকা করোনা আক্রান্ত পুলিশের উপপরিদর্শক (এসআই, নিরস্ত্র) ল²ী নারায়ণ বর্মনকে ওই শুভেচ্ছা উপহার পাঠানো হয়েছে।
সংশ্লিষ্ট স‚ত্রে জানা গেছে, সৈয়দপুর থানায় কর্মরত উপপরিদর্শক (এসআই, নিরস্ত্র) ল²ী নারায়ণ বর্মন। গত ২৯ মে তিনি অসুস্থ হয়ে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি হন। পরদিন ৩০ মে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে তাঁর শরীরের নমুনা সংগ্রহ করে। পরবর্তীতে তাঁর সংগৃহিত নমুনা নীলফামারী সিভিল সার্জন অফিসের মাধ্যমে দিনাজপুর এম এ রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল। এর গত ৪ জুন এসআই ল²ী নারায়ন বর্মণের নমুনা পরীক্ষার ফলাফল আসে। এতে তাঁর করোনা পজিটিভ সংক্রমন শনাক্ত হয়েছে। এর পর থেকে করোনা আক্রান্ত পুলিশ কর্মকর্তা ল²ী নারায়ণ বর্মনকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশন ইউনিটে নেয়া হয়। সেই থেকে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।
গতকাল শনিবার নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান সৈয়দপুর থানায় কর্মরত করোনা আক্রান্ত পুলিশ কর্মকর্তা লক্ষ¥ী নারায়ণ বমর্ণের শারীরিক ও মানসিক সুস্থতার জন্য বিভিন্ন ফলম‚ল শুভেচ্ছা উপহার হিসেবে পাঠান। নীলফামারীর পুলিশ সুপারের পাঠনো ওই শুভেচ্ছা উপহার ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মাহবুব হোসেন সৈয়দপুরে নিয়ে আসেন। এরপর সে সব সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশন ইউনিটে কর্তব্যরত স্বাস্থ্য কর্মীদের মাধ্যমে এসআই ল²ী নারায়ণ বর্মণের কাছে হস্তান্তর করা হয়েছে। 
 নীলফামারী পুলিশ সুপার কর্তৃক করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আইসোলেশনে থাকা পুলিশ কর্মকর্তার জন্য শুভেচ্ছা উপহার পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান।        

পুরোনো সংবাদ

নীলফামারী 9052832225092252303

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item