সৈয়দপুরে একই বাসা থেকে একই রাতে দুইটি মোটরসাইকেল চুরি,শহরবাসীর মধ্যে আতঙ্ক


তোফাজ্জল হোসেন  লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর শহরের একই বাসা থেকে একই রাতে দুইটি মোটরসাইকেল চুরি গেছে। শহরের চাঁদনগর এলাকার বাসিন্দা মো. মোশাররফ হোসেনের বহুতল বিশিষ্ট বাসা থেকে গত রবিবার গভীর রাতে মোটরসাইকেল দুইটি চুরি যায়। চুরি যাওয়া মোটরসাইকেল দুইটির মধ্যে একটি বাসা মালিক মোশাররফ হোসেনের নিজের এবং অপরটি তাঁর বাসার ভাড়াটিয়া একটি ওষুধ কোম্পানির রিপ্রেজেন্টিটিভ মো. আলমগীর হোসেনের। এ চুরির ঘটনায় মোটরসাইকেল মালিক সৈয়দপুর থানায় পৃথক পৃথক দুইটি লিখিত অভিযোগ করেছেন। 
 জানা গেছে, শহরের উল্লিখিত এলাকার বাসিন্দা আলহাজ্ব মো. আব্দুল বাসির মিয়ার ছেলে মো. মোশাররফ হোসেন। তাঁর বহুতল বিশিষ্ট বাসার নিচ তলার সিঁড়ি ঘরে তাঁর নিজের ডিসকভার ১২০সিসি’র কালো রঙের একটি মোটরসাইকেল (নম্বর: নীলফামারী-হ-১১-৯৩৪৭) এবং বাসার  অন্য একটি ইউনিটের ভাড়াটিয়া হেলথ কেয়ার ওষুধ কোম্পানির রিপ্রেজেন্টিটিভি মো. আলমগীর হোসেনের হোন্ডা ড্রিম নিউ ১১০ সিসি’র লাল রঙের মোটরসাইকেলটি (নম্বর: ঢাকামেট্টো-হ-৫৭-১০১৫) রাখা ছিল।
ঘটনার দিন গত রবিবার রাতে চোরেরা বহুতল বিশিষ্ট বাসার ভেতরে ঢুকে সবগুলো ইউনিটের কক্ষের দরজা বাইরে থেকে আটকিয়ে দেয়। এরপর বাসার নিচতলার সিঁড়ি ঘরের কলপসিবল গেটের তালার আংগুটা কেটে সিঁড়ি ঘরের রাখা মোটরসাইকেল দুইটি চুরি করে নিয়ে যায়। পরদিন সকালে বাসা মালিক মোশাররফ হোসেন দোতলা বাসা দরজা খুলে বের হতে গিয়ে তা বন্ধ পান। এতে তাঁর মনে সন্দেহের উদ্রেক হয়। পরে অন্যের সহায়তা ঘরের বাইরে থেকে আটকানো লক খুলে বের হয়ে দেখতে পান সিঁড়ি ঘরের রাখা দুইটি মোটরসাইকেল চুরি গেছে। এ ঘটনায় মোটরসাইকেল মালিকরা সৈয়দপুর থানায় পৃথক পৃথকভাবে লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগ পেয়ে গতকাল  সোমবার সৈয়দপুর থানার জরুরী অফিসার  এবং উপ-পরিদর্শক (এসআই) দীলিপ কুমার রায় সকালে ঘটনাস্থলে পরিদর্শন করেছেন। এ সময় তিনি  বাসার মালিক মোশাররফ হোসেনের সঙ্গে কথা বলে চুরি যাওয়ার মোটরসাইকেলে দুইটির বিষয়ে খোঁজ খবর দেন।
 একই দিনে এবং একই বাসা থেকে দুইটি মোটরসাইকেল চুরির সত্যতা নিশ্চিত করেন সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান। তিনি জানান, ঘটনাটি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।
এদিকে, চলমান করোনাকালেও একই বাসা থেকে একই রাতে দুইটি মোটরসাইকেল চুরির ঘটনায়  সৈয়দপুর শহরের মানুষের মধ্যে চরম আতঙ্ক ছড়িয়ে পড়েছে।  নাম প্রকাশে শহরের এক বাসিন্দা জানান, আগে রাতে বেলা থানা পুলিশকে মহল্লায় মহল্লায় সাইকেলে করে টহল দিতে দেখা যেতে। কিন্তু বর্তমানে টহল পুলিশের তেমন তৎপরতা  চেখে পড়েনা। তিনি শহরে রাতের বেলা পুলিশী টহল জোরদারের দাবি জানিয়েছেন। 
প্রসঙ্গত, সৈয়দপুর শহরের চাঁদনগর এলাকার যে বাসা থেকে মোটরসাইকেল দুইটি চুরি গেছে ওই বহুতল বিশিষ্ট বাসার একটি ইউনিটে স্থানীয় থানার একজন পুলিশ কর্মকর্তাও ভাড়ায় থাকেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 3715814016414054163

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item