তেঁতুলিয়ায় মহাসড়কের জমিতে পাকা দোকান ঘর উচ্ছেদ


তেঁতুলিয়া(পঞ্চগড়)প্রতিনিধিঃ পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলার ৫নং বুড়াবুড়ি ইউপির বুড়াবুড়ি বাজারে তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কের জমিতে দু’কক্ষ বিশিষ্ট পাকা দোকান ঘর নির্মাণের কাজ উচ্ছেদ করা হয়েছে। ২১জুন/২০২০ রবিবার অবৈধ স্থাপনার এ উচ্ছেদ পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। 
সরেজমিনে গিয়ে জানাযায়, দু’কক্ষ বিশিষ্ট পাকা দোকান ঘর নির্মাণ করছিলেন ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইয়াছিন আলী। 
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার(ভূমি) মো: মাসুদুল হক জানান, তিনি আভিযোগ পেয়েছে সরকারি রাস্তার জমিতে দোকান নির্মাণ করা হচ্ছে, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে এসেছেন এবং তেঁতুলিয়া হাইওয়ে থানার এস.আই আব্দুল কাদির জিলানী ও তার সঙ্গীয় ফোর্স নিয়ে অনিয়মভাবে স্থাপিত দোকান ঘর নির্মাণকারী ব্যক্তির লোক দিয়ে ভেঙ্গে দেয়ার নির্দেশসহ উচ্ছেদ করেছে। 
এব্যাপারে ইউনিয়ন উপ-সহকারী ভূমি কর্মকর্তা ইরশাদ জাহান মুর্শিদা বলেন, ইয়াছিন আলীকে এ বিষয়ে বেশ কয়েকবার নোটিশ করেছে এবং চেয়ারম্যানকেও বিষয়টি অবগত করিয়ে একটি নোটিশ দিয়েছেন। 
অন্যদিকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: তারেক হোসেন জানান, দোকান ভেঙ্গে দেয়ার পর বিষয়টি অবগত হয়েছেন। তিনি এ বিষয়ে পূর্বে অবগত ছিলেননা। 
অপরদিকে তেঁতুলিয়া হাইওয়ে থানার এস.আই আব্দুল কাদির জিলানী জানান, হাইওয়ে রাস্তার জমি দখল করে ব্যবসা-বাণিজ্য অশোভনীয়। এতে সরকারের অর্থ

পুরোনো সংবাদ

পঞ্চগড় 5441983469969471186

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item