তেঁতুলিয়ায় মহাসড়কের জমিতে পাকা দোকান ঘর উচ্ছেদ


তেঁতুলিয়া(পঞ্চগড়)প্রতিনিধিঃ পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলার ৫নং বুড়াবুড়ি ইউপির বুড়াবুড়ি বাজারে তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কের জমিতে দু’কক্ষ বিশিষ্ট পাকা দোকান ঘর নির্মাণের কাজ উচ্ছেদ করা হয়েছে। ২১জুন/২০২০ রবিবার অবৈধ স্থাপনার এ উচ্ছেদ পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। 
সরেজমিনে গিয়ে জানাযায়, দু’কক্ষ বিশিষ্ট পাকা দোকান ঘর নির্মাণ করছিলেন ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইয়াছিন আলী। 
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার(ভূমি) মো: মাসুদুল হক জানান, তিনি আভিযোগ পেয়েছে সরকারি রাস্তার জমিতে দোকান নির্মাণ করা হচ্ছে, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে এসেছেন এবং তেঁতুলিয়া হাইওয়ে থানার এস.আই আব্দুল কাদির জিলানী ও তার সঙ্গীয় ফোর্স নিয়ে অনিয়মভাবে স্থাপিত দোকান ঘর নির্মাণকারী ব্যক্তির লোক দিয়ে ভেঙ্গে দেয়ার নির্দেশসহ উচ্ছেদ করেছে। 
এব্যাপারে ইউনিয়ন উপ-সহকারী ভূমি কর্মকর্তা ইরশাদ জাহান মুর্শিদা বলেন, ইয়াছিন আলীকে এ বিষয়ে বেশ কয়েকবার নোটিশ করেছে এবং চেয়ারম্যানকেও বিষয়টি অবগত করিয়ে একটি নোটিশ দিয়েছেন। 
অন্যদিকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: তারেক হোসেন জানান, দোকান ভেঙ্গে দেয়ার পর বিষয়টি অবগত হয়েছেন। তিনি এ বিষয়ে পূর্বে অবগত ছিলেননা। 
অপরদিকে তেঁতুলিয়া হাইওয়ে থানার এস.আই আব্দুল কাদির জিলানী জানান, হাইওয়ে রাস্তার জমি দখল করে ব্যবসা-বাণিজ্য অশোভনীয়। এতে সরকারের অর্থ

পুরোনো সংবাদ

পঞ্চগড় 5441983469969471186

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item