নীলফামারীতে করোনা আক্রান্ত এক নারীর মৃত্যু


নীলফামারী প্রতিনিধি ১০ মে নীলফামারী জেলায় করোনা আক্রান্ত হয়ে এক নারীর (৫০) মৃত্যু হয়েছে। আজ রবিবার ভোরে নিজবাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত ওই নারীর বাড়ী জলঢাকা উপজেলার পশ্চিম গোলমুন্ডা গ্রামে। এ নিয়ে করোনা আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হলো। এ তথ্য নিশ্চিত করেছেন জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প.প কর্মকর্তা ডাঃ আবু হাসান মোঃ রেজওয়ান কবীর।
স্বাস্থ্য বিভাগে স‚ত্রে জানা গেছে, ওই নারী গত কয়েকদিন ধরে করোনা উপসর্গ আক্রান্ত হন। ৬ মে তার নমুনা সংগ্রহ করা হয় এবং ৮ মে পরীক্ষায় তার করোনা পজেটিভ আসে। এরপর থেকে তাকে তার নিজবাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছিল। 
এর আগে জেলার কিশোরীগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের সোলেমান মাষ্টার পাড়া গ্রামের ৬২ বছরের এক বৃদ্ধ জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে নিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে তার নমুনায় করোনা শনাক্ত হয়। 
নীলফামারী সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন জানান, নীলফামারী জেলায় এ পর্যন্ত করোনা রোগী শনাক্ত হয়েছে মোট ৪০ জন। এর মধ্যে জেলা সদরে ১৫ জন, ডিমলা উপজেলায় ১০ জন, জলঢাকা উপজেলায় ৬ জন, সৈয়দপুর উপজেলায় ৬ জন ও কিশোরীগঞ্জ উপজেলায় ৩ জন। জেলার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। আর হোম আইসোলেশনে ছিল ৬ জন। তার মধ্যে আজ রবিবার এক নারীর মৃত্যু হয়। অন্যান্যরা জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়াডে চিকিৎসাধীন রয়েছে।#

পুরোনো সংবাদ

হাইলাইটস 6452866211836309449

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item