ডোমারে শিশুর গলাকাটা লাশ উদ্ধার


নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি সীমান্তের ভোগডাবুড়ি ইউনিয়নের ডাঙ্গাপাড়া (চিলাপাড়া) বনবিভাগের একটি বেতবাগান থেকে গলাকাটা ৫ বছরের শিশু মোবাশে^রের লাশ উদ্ধার হয়েছে। আজ রবিবার সকালে নীলফামারীর ডোমার থানা ও চিলাহাটি তদন্ত কেন্দ্র এবং পঞ্চগড় জেলা দেবীগঞ্জ থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে এই লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ নবম শ্রেনীর ছাত্র সিয়াম হোসেন মিঠুকে আটক করেছে। নিহত শিশুটি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ ইউনিয়নের নায়েক পাড়া গ্রামের মো. আলমের ছেলে মোবাশে^র। আটক ছাত্রটি একই গ্রামের আশিকুর রহমানের ছেলে।
নীলফামারীর ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ ইউনিয়নের নায়েক পাড়া গ্রামের আশিকুর রহমান স্বপনের ছেলে সিয়াম হোসেন মিঠু (১৫) একই গ্রামের মো. আলমের ছেলে মোবাশে^রকে নিয়ে গত বৃহস্পতিবার দুপুরে বাইসাইকেলে নীলফামারী জেলার ডোমার থানার ভোগডাবুড়ি চিলাপাড়া গ্রামে ফুফা আব্দুল রশিদের বাড়িতে আসে। এরপর দিন শুক্রবার বিকাল হতে ৫ বছরের শিশুটি নিখোঁজ হয়। শনিবার সন্ধ্যায় দেবীগঞ্জ থানায় জিডি করেন নিখোঁজ শিশু মোবাশ্বেরের বাবা মো. আলম। সুত্র অনুযায়ী পুলিশ রাতে নবম শ্রেনীর ছাত্র সিয়াম হোসেন মিঠুকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। আটক মিঠু পুলিশের জিজ্ঞাসাবাদে ৫ বছরের শিশুকে হত্যা করার কথা স্বীকার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী দেবীগঞ্জ ও ডোমার থানা এবং চিলাহাটি তদন্ত কেন্দ্রের পুলিশের যৌথ অভিযানে আজ রবিবার সকালে ভোগডাবুড়ির বনবিভাগের একটি বেতবাগান থেকে গলাকাটা মোবাশ্বেরের লাশ উদ্ধার করে।
দেবীগঞ্জ থানার ওসি রবিউল হাসান সরকার জানান, পুলিশি জিজ্ঞাসাবাদে মোবাশে^রকে গলাকেটে হত্যার কথা স্বীকার করেছে নবম শ্রেনীর ছাত্র সিয়াম হোসেন মিঠু । তার স্বীকারোক্তি অনুযায়ী লাশ উদ্ধার করে পঞ্চগড় জেলার মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় মোবাশ্বেরের বাবা মো. আলম একটি হত্যা মামলা দায়ের করেছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1628700535250350899

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item