ডোমারে প্রথম করোনা শনাক্ত দু’জন। আশেপাশের ৭টি বাড়ি লকডাউন


নিজস্ব প্রতিনিধি - বাংলাদেশে করোনা শনাক্তের দুই মাস পেরিয়ে গেলেও নীলফামারীর ডোমারে ৬৪তম দিনে প্রথম এক নারী ও এক যুবকের দেহে করোনা শনাক্ত হয়েছে। দু’জনের বাড়ি উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ঝারপাড়া ও পাইকার পাড়া এলাকায়। এ নিয়ে  জেলায় শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৪১ জনে।

রবিবার (১০ মে) রাতে দিনাজপুর পিসিআর ল্যাবের মাধ্যমে এই তথ্য জানা যায়। বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহিম জানিয়েছেন, শনাক্ত ব্যক্তিরা কয়েকদিন আগে নারায়ণগঞ্জ থেকে ডোমারে আসেন। তাদের দেহে করোনার উপসর্গ দেখা দিলে গত ৭ মে তাদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। ১০ মে নমুনা পরীক্ষায় তাদের দেহে করোনা শনাক্ত হয়। রবিবার রাতেই করোনা শনাক্ত ঐ দু’জনকে  নীলফামারী সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে পাঠানো হয়েছে।

রবিবার রাতে করোনা শনাক্ত রোগীদের বাড়িতে গিয়ে আশেপাশের ৭টি বাড়ি লকডাউন ঘোষণা করে উপজেলা প্রশাসন। সেই সাথে লকডাউনকৃত বাড়ির ২৮ জন সদস্যকে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এ সময় উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম, স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহিম ও থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

হাইলাইটস 296854683595283218

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item