কুষ্ঠ প্রতিবন্ধী ও হরিজন পরিবারে মাঝে এমপি নুরের খাদ্য সহায়তা

নীলফামারী প্রতিনিধি ৮ মে\ করোনা পরিস্থিতি মোকাবেলায় খাদ্য সংকটে পড়া নীলফামারী সদরের ১৮৬ কুষ্ঠ প্রতিবন্ধী ও হরিজন পরিবার পেল নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুরের খাদ্য সহায়তা। আজ শুক্রবার ওই সহায়তা বিতরণ করেন তাঁর প্রতিনিধিরা।
সামাজিক দ‚রত্ব মেনে বেলা ১২টার দিকে জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়নের নটখানা নামক স্থানে কুষ্ঠ হাসপাতালের সামনে ১০০ কুষ্ঠ প্রতিন্ধীর মাঝে সহায়তা প্রদান করা হয়। এর আগে বেলা ১১টার দিকে জেলা শহরের উদয়ন শিশু বিদ্যাপীঠ চত্ত¡রে হরিজন সম্প্রদায়ের ৮৬ পরিবারের মাঝে একই সহায়তা প্রদান করা হয়। এসব সহায়তার মধ্যে ছিল পাঁচ কেজি করে চাল, আধা কেজি ডাল, দুই কেজি আলু, একটি করে মিষ্টি কুমড়া ও সাবান।
সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, পলাশবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মমতাজ হোসেন প্রামানিক, সাধারণ সম্পাদক শান্তিপদ রায়, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার।
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান জানান, সংসদ সদস্য আসাদুজ্জামান ন‚রের পক্ষে এপর্যন্ত কর্মহীন ১১ সহ¯্রাধিক পরিবারে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এরমধ্যে ইমাম, মোয়াজ্জিম, খাদেম, পুরোহিত, সাধারণ প্রতিবন্ধী, কুষ্ঠ প্রতিবন্ধী ও বিভিন্ন নৃগোষ্ঠি রয়েছে। সংকট নিরসন না হওয়া পর্যন্ত কার্যক্রম অব্যাহত থাকবে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 7791913552689031804

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item