সৈয়দপুরে বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সুরোজ মন্ডলের খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 চলমান বৈশ্বিক করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন অসহায়, গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রেখেছেন নীলফামারীর সৈয়দপুর উপজেলার তিন নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মো. মেহেদী হাসান সুরোজ মন্ডল। তাঁর পক্ষ থেকে গৃহিত খাদ্য সহায়তা বিতরণ কর্মস‚চির দ্বিতীয় দফায় তৃতীয় দিনে আজ (মঙ্গরবার) বিকেল বাঙ্গালীপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের ব পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 
 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন।
 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক মো. রুহুল আমিন মন্ডল, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মৃনাল কান্তি দাস, তাঁতী লীগ সৈয়দপুর উপজেলা সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর তাঁতী লীগের সভাপতি মাসুদুর রহমান লেলিন।
এ সময় বাঙ্গালীপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি লাভলী ইয়াসমিন ও সম্পাদক প্রভাতী রাণীসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
খাদ্য সহায়তা বিতরণ কর্মস‚চির দ্বিতীয় দিনে বাঙ্গালীপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের এক শ’ কর্মহীন অসহায় গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে পাঁচ কেজি চাল ও দুই কেজি আলু।   
 বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক প্রভাষক মো. মেহেদী হাসান সুরোজ মন্ডল জানান, করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে শ্রমজীবী মানুষ একেবারে কর্মহীন হয়ে পড়েছেন। সরকারি নির্দেশনায় সারাদেশের শ্রমজীবী খেটে খাওয়া মানুষ ঘরবন্দী অবস্থায় রয়েছেন। এ অবস্থায় নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের কর্মহীন গরীব ও দুস্থ পরিবারগুলো চরম বিপাকে পড়েছেন। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে এসব অসহায় মানুষগুলোর সংকটময় মুহর্‚তে তাদের পাশে দাঁড়াতে তাঁর সাধ্যমতো খাদ্য সহায়তা বিতরণ কর্মস‚চি গ্রহন করেছেন। তাঁর গৃহিত খাদ্য সহায়তা কর্মস‚চির চতুর্থ দিনে আগামীকাল (বুধবার) ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের কর্মহীন অসহায় গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান তিনি।  

পুরোনো সংবাদ

নীলফামারী 5049571635291332301

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item