নীলফামারীতে খিচুরী পার্টি॥বসুন্ধরা কিংসের সাধারণ সম্পাদককে জরিমানা


নীলফামারী প্রতিনিধি ১০ এপ্রিল॥ নীলফামারীতে হোম কোয়ারেন্টাইন না মেনে বাড়িতে মানুষের সমাগম ঘটিয়ে খিচুরী পার্টির আয়োজন করায় বসুন্ধরা কিংসের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। একই সাথে তাকে ১৪ দিনের বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইন থাকার আদেশ দিয়েছে ভ্রাম্যমান আদালত।
আজ শুক্রবার(১০ এপ্রিল/২০২০) দুপুরে ওই দন্ডাদেশ প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বেলায়েত হোসেন।
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মমিনুল ইসলাম জানান, ঢাকা থেকে গতকাল বৃহস্পতিবার(৯ এপ্রিল/২০২০) নীলফামারী শহরের ফুড অফিস সড়কের বাড়িতে আসেন বসুন্ধরা কিংসের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ। ওই দিন থেকে তার হোম কোয়ারেন্টাইনে থাকার কথা অথোচ আজ শুক্রবার দুপুরে নিজ বাড়িতে লোক সমাগম ঘটিয়ে খিচুরী পার্টির আয়োজন করেন। এমন খবরে সদর উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) বেলায়েত হোসেন থানা পুলিশের একটি দল নিয়ে মিনহাজুলের বাড়িতে অভিযান চালায়। এসময় হোম কোয়ারেন্টাইন না মানা এবং লোক সমাগম ঘটনার সত্যতা পেয়ে তাকে ১০ হাজার টাকা জরিমান আদায় করে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনের আদেশ দেয় ভ্রাম্যমান আদালত।
ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) বেলায়েত হোসেন বলেন, ঢাকা থেকে আসা ওই ব্যক্তির হোম কোয়ারেন্টানে না মেনে বাড়িতে লোক সমাগম ঘটিয়ে এলাকাবাসীকে করোনা ভাইরাসের ঝুঁকিতে ফেলায় তাকে সংক্রমণ ব্যাধি আইনে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। সেই সাথে তাকে বাধ্যতামূলক বাড়িতে ১৪ দিনে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।
এ বিষয়ে মুঠোফোনে কথা বললে মিনহাজুল ইসলাম মিনহাজ বলেন, আমি গতকাল বৃহস্পতিবার ঢাকা থেকে এসে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে আছি। আমার মায়ের নিজ হাতে রান্না করা খাবার আমার ছেলে পেলেরা বিভিন্ন এলাকা ঘুরে সামাজিক দূরত্ব বজায় রেখে দুস্থ্যদের মাঝে বিতরণ করেছে। একটি চক্রের ভুল সংবাদের ভিত্তিতে আমাকে ওই দন্ড দেয় ভ্রাম্যমান আদালত। এ ব্যাপারে আমি আইনের আশ্রয় নেব।

পুরোনো সংবাদ

নীলফামারী 2568753478120449811

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item