নীলফামারীতে দুই হাজার ৯০০ প্রতিবন্ধীদের মাঝে সংসদ সদস্য নূরের খাদ্য সহায়তা প্রদান

নীলফামারী প্রতিনিধি ১২ এপ্রিল\ নীলফামারীতে খাদ্য সহায়তা পেয়েছে করোনা পরিস্থিতিতে ঘরবন্দি দুই হাজার ৯০০ প্রতিবন্ধী। আজ রবিবার(১২ এপ্রিল/২০২০) নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের ব্যক্তিগত তহবিল থেকে তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হয় ওই সহযোগিতা।
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ওয়াদুদ রহমান জানান, সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের ব্যক্তিগত তহবিল থেকে সদর উপজেলার ১৫টি ইউনিয়নের দুই হাজার ৯০০ প্রতিবন্ধীর মাঝে পাঁচ কেজি করে চাল, দুই কেজি আলু, আধা কেজি ডাল এবং একটি করে সাবান বিতরণ করা হয়েছে। ইউনিয়নের নেতাকর্মীরা এসব সামগ্রি উপকারভোগিদের বাড়িতে পৌঁছে দিয়েছেন। একই ভাবে এর আগে চার হাজার ৭০০ কর্মহীন পরিবারের মাঝে এমপির পক্ষে খাদ্য সহায়তা প্রদান করা হয়। 
তিনি জানান, সকালে এমপির পক্ষে তার জেলা শহরের বাসভবনের সামনে ওই বিতরণ কাজ শুরু করা হয়। এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ স¤পাদক মাসুদ সরকার ও সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলাম উপস্থিত ছিলেন। পরে উপজেলার ১৫টি ইউনিয়নের প্রতিবন্ধীদের বাড়িতে পৌঁছে দেওয়া হয় খাদ্য সামগ্রি। #

পুরোনো সংবাদ

নীলফামারী 1551990785715278597

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item