ডিমলায় খাদ্য বিভাগের বিভিন্ন হাট বাজার পরিদর্শন

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আতঙ্কে প্রতিনিয়ত কাটছে দিন। প্রত্যন্ত এলাকাগুলোতে মানছে না কেউ করোনা ভাইরাসের স্বাস্থ্যবিধি। খাদ্য সংকটে পর্যাপ্ত ত্রান সহযোগীতা দিয়ে যাচ্ছে সরকার। সরকার কর্তৃক নির্ধারিত মূল্য কেউ মানছেন কেউ মানছেন না। তারই ধারাবাহিকতায় সোমবার (৬-এপ্রিল) নীলফামারী জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন অভি’র নির্দেশে ডিমলা উপজেলা সদর ও বিভিন্ন ইউনিয়নে অবস্থিত হাট বাজারে চালের দোকান পরিদর্শন করেন ডিমলা উপজেলা খাদ্য পরিদর্শক তফিউজ্জামান জুয়েল।

দেশের চলমান করোনা ভাইরাসকে পুজিঁ করে কোন ব্যবসায়ী যেন, সরকার নির্ধারিত মুল্যের চেয়ে খাদ্য সামগ্রী অতিরিক্ত মুল্যে বিক্রয় করতে না পারে, সে বিষয়ে বাজার মনিটরিং ও ডিমলা উপজেলার  নিত্য প্রয়োজনীয় ব্যবসায়ীদের সতর্কের পাশাপাশি  দূরত্ব বজায় রাখার পরামর্শ প্রদান করেন।  যে সকল নিত্য প্রয়োজনীয় ব্যবসাকেন্দ্রে মূল্য তালিকা ঝুলানো হয়নি সে সকল ব্যবসায়ীদের  মূল্য তালিকা ঝুলানোর নির্দেশনা ও ক্রেতাগণকে নির্দিষ্ট দুরত্বে থেকে পণ্য ক্রয় ও বিক্রয়ের নির্দেশ  প্রদান করা হয়।

এছাড়াও ডিমলা উপজেলার ১০ টি ইউনিয়নের ২০ হাজার ৭শ ৩৯টি পরিবারের মাঝে ডিলারের মাধ্যমে ১০ টাকা কেজি মূল্যের চাল সঠিকভাবে বিতরনের বিষয়ে বিতরণ কেন্দ্রগুলি পরিদর্শন করেন তফিউজ্জামান জুয়েল

পুরোনো সংবাদ

নীলফামারী 431501481532522966

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item