ফলো আপ-সৈয়দপুরে ত্রাণের স্লিপ বিক্রিকারীর বিচারের দাবিতে হতদরিদ্রদের বিক্ষোভ


বিশেষ প্রতিনিধি॥ নীলফামারীর সৈয়দপুর উপজেলায় করোনা দূর্যোগের জন্য দেওয়া সরকারী ত্রাণের চালের স্লিপ বিক্রিকারী উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আজম আলী সরকারের দৃষ্টান্তমুলক বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে হতদরিদ্র ও কর্মহীন হয়ে পড়া শত শত নারী-পুরুষ।
আজ শনিবার(১৮ এপ্রিল/২০২০) সকাল সাড়ে ১১ টায় উপজেলার খাতামধুপুর ইউনিয়নের হামুরহাট হতে তারাগঞ্জ যাওয়ার প্রধান সড়কে ৯ নং ওয়ার্ডবাসী এ কর্মসূচী পালন করে। দীর্ঘ প্রায় ২ ঘন্টাব্যাপী এ মানববন্ধনে উপস্থিত প্রায় ৭ শতাধিক নারী পুরুষ আবালবৃদ্ধবণিতা দ্রুত তাদের ত্রাণ প্রদানেরও দাবি জানায়।
এসময় সকলে ইউনিয়নের ১ নং ওয়ার্ডের খালিশায় হতদরিদ্রদের মাঝে ত্রাণের স্লিপ একশ টাকা করে বিক্রির প্রতিবাদ জানায় এবং জড়িত ব্যক্তির দলীয় পদ থেকে বহিস্কার ও গরীবের সাথে এহেন দূর্যোগ মুহুর্তে তামাশা করার জন্য বিচার দাবি করে বিক্ষোভ করে। পাশাপাশি তারা এ ব্যাপারে সরকারের উর্ধ্বতন কর্তৃপক্ষসহ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে ত্রাণ নিয়ে অনিয়মকারীদের বিরুদ্ধে সজাগ থেকে দায়িত্ব পালনের আহ্বান জানান।
এ ব্যাপারে নীলফামারী জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক দীপক চক্রবর্তী জানান ঘটনাটি আমরা কেন্দ্রীয় নেতৃবৃন্দকে জানানো হয়েছে। নির্দেশ মোতাবেক তার বিরুদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা গ্রহন করা হবে।
উল্লেখ্য, ওই উপজেলার খাতামধুপুর ইউনিয়নের ১ নং খালিশা গ্রামের মিলের পাড় এলাকার প্রায় ২৫ জন হতদরিদ্র নারী-পুরুষের মাঝে সরকারী ত্রাণ প্রদানের স্লিপ প্রতিটি ১শ’ টাকা করে বিক্রি করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও হাজারীহাট মোহাম্মদীয়া দাখিল মাদরাসার জীব বিজ্ঞানের শিক্ষক এবং খাতামধুপুর ইউনিয়নে সাবেক মহিলা মেম্বার হাসিনা বেগমের স্বামী আজম আলী সরকার।
অবলোকনে “ সৈয়দপুরে সরকারী ত্রাণের স্লিপ বিক্রি করলেন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ” শিরোনামে বিস্তারিত প্রতিবেদন প্রকাশ করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 2999918615374474397

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item