নীলফামারীতে এমপি নূরের পক্ষে খাদ্য সহায়তা পৌছে দিতে হট লাইন চালু


নীলফামারী প্রতিনিধি ১৮ এপ্রিল॥ নীলফামারী-২(সদর) সংসদ সদস্য সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুরের পক্ষে করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন নীলফামারীর নিম্ন ও মধ্যবিত্তদের খাদ্য সহায়তার জন্য ০১৯১৩-৮৮৮৬৬৬, ০১৭১৮-৪৭১৮৫৫ নম্বরে দুটি হটলাইন চালু করা হয়েছে।
আজ শনিবার(১৮ এপ্রিল/২০২০) এই হট লাইন চালু করা হয়। বলা হয়েছে যারা খাদ্য প্রয়োজন থাকা সত্বেও কাউকে বলতে পারছেন না, এমন ব্যক্তিরা ফোন করলে তাদের পরিচয় গোপন রেখে তার বাড়িতে সহায়তা পৌঁছে দেওয়া হবে। নুরের এই উদ্যোগকে সচেতন মহল সাধুবাদ জানিয়েছেন।
এদিকে আজ শনিবার দুপুরে এমপি নুরের পক্ষে জেলা সদরের বিভিন্ন মসজিদের ঈমাম, মুয়াজ্জীন, খাদেম ও মন্দিরের পুরোহিতদের মাঝে খাদ্য সহায়তা প্রদানের কাজ শুরু করা হয়। জেলা সদরের রামনগর ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ১১৬জন ঈমাম, মুয়াজ্জীন, খাদেম এবং ১৭জন পুরোহিত সহ ১৩৩ জনকে সহায়তা প্রদানের মধ্য দিয়ে কর্মসূচি শুরু করা হয়। এর আওতায় জেলা সদরের ৭০০ মসজিদের ঈমাম, মুয়াজ্জীন, খাদেম এবং তিনশত মন্দিরের পুরোহিতসহ দুই হাজার ৪০০ জনের মাঝে সহায়তা প্রদান করা হবে।
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার, সংসদ সদস্য নূরের ব্যাক্তিগত সহকারী তরিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মমতাজ আলী প্রমুখ।
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান জানান, সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের ব্যাক্তিগত তহবিল থেকে করোনা পরিস্থিতি মোকাবেলায় খাদ্য সহায়তা প্রদানের কাজ অব্যাহত আছে। এর আগে খাদ্য সংকটে পড়া সাত হাজার ৬০০ পরিবারের মাঝে সহায়তা প্রদান করা হয়েছে। এর মধ্যে ২হাজার ৯০০ প্রতিবন্ধী ওই সহযোগিতার আওতায় এসেছে। এসব পরিবারের পাঁচ কেজি করে চাল, দুই কেজি আলু, আধা কেজি ডাল এবং একটি করে সাবান প্রদান করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 6156610008939446094

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item