ডোমারে ইঁদুর মারার ট্যাবলেট খেয়ে গৃহবধুর আত্মহত্যা


স্টাফ রিপোর্টার-
নীলফামারীর ডোমার উপজেলার  সোনারায় ইউনিয়নে পরকিয়ার আপবাদ সইতে না পেরে ইঁদুর মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে মমতাজ পারভীন মিশু (৩০) নামের এক গৃহবধু। গতকাল  রবিবার বিকাল পাঁচটার দিকে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 
সে ওই গ্রামের মাদ্রাসা শিক্ষক মমিনুল ইসলামের স্ত্রী। সোমবার সকালে দেবীগঞ্জ থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় হাসপাতালে পাঠায়।
এলাকাবাসী জানায়, গত শুক্রবার সন্ধ্যায় প্রতিবেশী এক যুবকের সঙ্গে স্ত্রী মিশুকে ঘরে কথা বলতে দেখে তার স্বামী মমিনুল ইসলাম। এতে ওই যুবকের সঙ্গে পরকিয়ার সর্ম্পকের সন্দেহে দম্পত্তির মধ্যে ঝগড়া বাধে। শনিবার সন্ধ্যায় স্থানীয় ইউপি সদস্য (দুই নম্বর ওয়ার্ড) তৈয়ব আলী বাবু এবং ওই ওয়ার্ডের যুবলীগের সভাপতি মজিবুল হকের নেতৃত্বে সালিশ মিমাংসার বৈঠক বসে। ওই বৈঠকের পরদিন দুপুরে মিশু ইঁদুর মারার গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। বিষয়টি পরিবারের সদ্যরা বুঝতে পেরে তাকে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় বিকাল পাঁচটার দিকে মারা যায়।
ওই গৃহবধুর বাবার বাড়ি একই উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের গোসাইগঞ্জ গ্রামে। তার চাচা সাদিকুল ইসলাম (৫০) অভিযোগ করে বলেন,“মিথ্যা অভিযোগ,সব সাজানো নাটক এবং এ আত্মহত্যা নয় হত্যা। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে”।
এ বিষয়ে মিশুর স্বামী মমিনুর রহমান বলেন,“গত শুক্রবার রাতে আমার স্ত্রীর ঘরের কাছে আলিফ নামের এক যুবকে ঘুরতে দেখতে পাই। সে আমাকে দেখে দ্রæত পালিয়ে যায়। এ নিয়ে আমার স্ত্রীর সঙ্গে আমার ঝগড়া বাধলে পরদিন স্থানীয় ইউপি সদস্য ও ওয়ার্ড যুবলীগের সভাপতির নেতৃত্বে মিমাংসা হয়। রবিবার দুপুরে আমার স্ত্রীর চাচা সাদেকুল এসে কথা বলে চলে যাওয়ার পর স্ত্রী মিশু কান্না করে ইঁদুর মারার গ্যাসের ট্যাবলেট খাওয়ার কথা জানায় আমাকে। দ্রত তাকে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমলেক্সে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু ঘটে।
তবে ওই সালিশ বৈঠকে উপস্থিত থাকার কথা অস্বীকার করেছেন ওয়ার্ড যুবলীগের সভাপতি মজিবুল হক ও ইউপি সদস্য তৈয়ব আলী বাবু।
অপরদিকে সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ ওই গৃহবধুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
ময়না তদন্তের জন্য তার লাশ জেলার মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ মোঃ রবিউল হাসান সরকার। #

পুরোনো সংবাদ

নীলফামারী 4569020963863083626

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item