করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতা সৃষ্টিতে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের নানা উদ্যোগ

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে এবং জনসাধারনের মাঝে ব্যাপক সচেতনতা সৃষ্টিতে নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিভিন্ন রকম উদ্যোগ গ্রহন করা হয়েছে। তাদের এ উদ্যোগের অংশ হিসেবে গতকাল সোমবার সকাল থেকে  দিনব্যাপী সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা নানা কর্মসুচি পালন করেছেন। এ সব কর্মসূচির মধ্যে রয়েছে করোনা ভাইরাসে করণীয় সম্পর্কে  জনসাধারণের মধ্যে লিফলেট বিতরণ, হ্যান্ড গ্লাভস্, ফেস মাস্ক, ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ এবং জীবাণুনাশক ছিটানো। সকালে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. আখতার  হোসেন বাদল ও সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিনের নেতৃত্বে শহরের শহীদ তুলশীরাম সড়কস্থ দলীয় কার্যালয়ে জীবানুনাশক ছিটানোর মধ্যদিয়ে দিনের কর্মসুচি শুরু হয়।
পরে পর্যায়ক্রমে শহরের বঙ্গবন্ধু সড়ক, শহীদ ডা. শামসুল হক সড়ক, শহীদ ডা. জিকরুল হক সড়ক, শহীদ জহুরুল হক সড়ক সহ প্রধান প্রধান সড়কে করোনা ভাইরাস প্রতিরোধে ও গণসচেতনতা সৃষ্টিতে লিফলেট, গ্লাভস্,ফেস মাক্স, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং জীবাণুনাশক ছিটানো হয়।
এ সব কর্মসুচিতে সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু, আওয়ামী লীগ নেতা প্রকৌশলী এ. কে এম. রাশেদুজ্জামান রাশেদ, বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক মো. মেহেদী হাসান সুরুজ, কামারপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিকো আহমেদ, আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান, মোনায়েম হোসেন, মিজানুর রহমান লিটন, স্বেচ্ছাসেবক লীগ নেতা নুর মো.ওয়ালিউর রহমান রতন, মৎস্যজীবী লীগ নেতা মো. ঈশা মিঠুসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 1230531533419377425

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item