সৈয়দপুরে সরকারি নির্দেশ অমান্য করায় ছয় ব্যক্তি ও প্রতিষ্ঠানের জরিমানা আদায়

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি বিভিন্ন আদেশ নির্দেশ অমান্য করায় কয়েক  ছয় ব্যক্তি ও প্রতিষ্ঠানের  পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্র্যামমান আদালত।  গতকাল সোমবার নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকারের নেতৃত্বে শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ওই জরিমারা আদায় করা হয়।
ভ্র্যামমান আদালত সূত্রে জানা গেছে, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনার অমান্য করে অবকাঠামো মেরামত করার উদ্দেশ্যে শ্রমিক সমাগম ঘটানোর দায়ে  শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের পাহেলওয়ান হোটেলের মালিক সখেন ঘোষকে পাঁচশত টাকা, দোকান খোলা রেখে ব্যবসা পরিচালনা করায় মেসার্স রিদম স্টোরের মো. সাহিদের দুই হাজার টাকা, দোকানে মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ করার দায়ে শহরের শহীদ তুলশীরাম সড়কের  ফ্রেন্ডস্ মেডিক্যাল স্টোরের  স্বত্ত্বাধিকারী মো. মজিবর রহমানের এক হাজার টাকা, প্রয়োজনীয় কাগজপত্র ছাড়াই মোটর সাইকেল চালক মো. সাদিকুলের পাঁচশত টাকা এবং প্রয়োজন ছাড়াই অহেতুক শহরের জহুরুল হক সড়কে ঘোরাফেরা করার দায়ে ব্যবসায়ী মো. আশফাক আলম ও মো. মাহতাবের পাঁচশত টাকাসহ মোট পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়াও শহরের শহীদ তুলশীরাম সড়কের  ফ্রেন্ডস্ মেডিক্যাল স্টোর থেকে উদ্ধার করা বেশ কিছু পরিমাণ মেয়াদোত্তীর্ণ  ওষুধ আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। অভিযানকালে করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি নিদের্শ অমান্যকারী কিছু লোকজনকে সতর্ক করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্টেট ও  সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ওই জরিমানা করেন। অভিযানে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বাপী কুমার রায়সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5578738722186707014

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item