কিশোরগঞ্জে অগ্নিকান্ডে ৪ টি পরিবারের ১৫ টি ঘর পুরে ছাই


কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের আহেলার বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে  ৪ টি পরিবারের ১৫ টি ঘর আগুনে পুরে ছাই হয়ে গেছে। এসময় ধান চাল ও ঘরে রক্ষিত মালামাল  পুরে গিয়ে প্রায় ১২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। ঘঁটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে। 
গাড়্রাগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মারুফ হোসেন অন্তিক জানান, গাড়াগ্রাম ইউনিয়নের আহেলার বাজারের জোনাব আলীর বাড়ি থেকে  বৈদ্যতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে জোনাব আলীর তিনটি থাকার ঘর, মারুফা বেগমের ৩ টি থাকার ঘর একটি রান্নাঘর, ৩ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার জিকরুল মিয়ার ৪ টি থাকার ঘর একটি রান্নাঘর, দেলোয়ার হোসেনের ২ টি থাকার ঘর ও ঘরে রক্ষিত মালামাল পুরে ছাই হয়ে গেছে। পরে কিশোরগঞ্জ ফায়ার সার্বিসের একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। 
কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রেদওয়ানুজ্জামান বলেন, আগুন লাগার খবর পেয়ে ঘঁটনাস্থলে যাওয়ার পর স্থানীয় কিছু মানুষ ফায়ার সার্ভিসের গাড়ি দেড়িতে পৌঁছেছে দাবি করে ফায়ার সার্ভিসের গাড়ী আটকে রেখে ফায়ার সার্ভিসের কর্মীদের মারধরের চেষ্টা করার কারনে আগুন নেভাতে কিছুটা বিলম্ব হয়। পরে কিশোরগঞ্জ থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন, ঘঁটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। সেখানে বড় ধরনের কোন সমস্যা হয়নি। তবে আগুনে ১০ থেকে ১২ টি ঘর পুরে গেছে 

পুরোনো সংবাদ

নীলফামারী 1344597459274738392

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item