সৈয়দপুর আল-ফারুক একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে আল-ফারুক একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১২ মার্চ) বিকেলে একাডেমি চত্বরে ওই বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম।
এতে  বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, পৌরসভার সাবেক মেয়র ও পরিবহন শ্রমিক নেতা মো. আখতার হোসেন বাদল।
প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সভাপতি ডা. সৈয়দ মাসুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু ও আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ প্রমূখ।
 অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, অভিভারক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
 আল-ফারুক একাডেমির সহকারি শিক্ষক মো. মামুনুর রহমান মামুন পুরো পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।
 শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য রাবেয়া আলীম বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৫৫টি ইভেন্টে শিক্ষা প্রতিষ্ঠানটির পাঁচ শতাধিক শিক্ষার্থী অংশ নেয়।                                                   
এর আগে  অতিথিদের ফুল দিয়ে  বরণ করে নেয়া হয়। পরে সমন্বিত কন্ঠে সমস্বরে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 74810789660312493

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item