সুন্দরগঞ্জে সচেতনতামূলক লিফলেটসহ মাস্ক বিতরণ


নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধে ব্যাপক সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়েছে।
রবিবার সকাল থেকে দিন ব্যাপী ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার, গ্রাম-পাড়াসহ এর পার্শ্ববর্তী অব¯'ানের হাট-বাজারগুলোতেও করোনা ভাইরাস প্রতিরোধে পৃথক পৃথকভাবে ব্যাপক সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করেন তারাপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক- মুশফিক তাহমিদ তন্ময়। এসময় ছিলেন, গাইবান্ধা জেলা স্কুলের সহকারী শিক্ষক এবিএম মোস্তফা কামাল। এছাড়া, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্যে ছিলেন, আরিফ মাহমুদ, বুলবুল আহমেদ, নুরুল হক (ঢাবি), মিনহাজুল ইসলাম, মাইদুল ইসলাম (রাবি), মফিজুর রহমান, আকরামুল ইসলাম (বেরোবি), রাকিব হাসান নিরব (রমেক), রেজা-ই-রাব্বি (জবি), রবিউল ইসলাম, রুবেল মিয়া, মোফাচ্ছেরুল ইসলাম, নুর উদ্দিন, কামরান মিয়া রিপন প্রমূখ।
ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম তাঁর ব্যক্তিগত উদ্যোগে লিফলেট ও মাস্ক বিতরণকালে সকলকে করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্কগ্র¯' না হয়ে সচেতনতামূলক সতর্কতা অবলম্বনের আহ্বান জানান। অপরদিকে, রাবি ছাত্রলীগ নেতা মুশফিক তাহমিদ তন্ময় বলেন, যে কোন দূর্যোগ ও মহামারিতে বাংলাদেশ ছাত্রলীগ সাধারণ মানুষের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে। বর্তমানে করোনা ভাইরাস একটি দূর্যোগ হিসেবে দেখা দিলেও আমরা আমাদের সচেতনতামূলক পদক্ষেপ গ্রহণ করে পরিত্রাণ পাব। এজন্য সকলকে সচেতন হতে হবে।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 7699683152698430127

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item