সুন্দরগঞ্জে ঝুলন্ত লাশ উদ্ধার


নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জে পৌরসভা এলাকায় হাসানুর (২৭) নামে এক ভাড়াটিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 
নিহত হাসানুর রহমান কুড়িগ্রামের ফুলবাড়ি থানার পূর্বফুলমতি গ্রামের নজির হোসেনের ছেলে। এবং সে গ্লোব ফার্মাসিটিক্যালসের ¯'ানীয় বিক্রয় প্রতিনিধি। দীর্ঘদিন যাবৎ ওই এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন।

রবিবার দুপুরে পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের উপজেলা স্বা¯'্য কমপেক্সের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই বাড়ির মালিক পৌর ছাত্রলীগের আহ্বায়ক  মাইদুল ইসলামসহ চারজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। 

¯'ানীয়রা জানায়, রবিবার দুপুর পর্যন্ত ওই বাড়ির ভাড়াটিয়া যুবক ঘরের দরজা-জানালা না খোলায় প্রতিবেশির সন্দেহ হয়। পরে ¯'ানীয়রা ওই যুবককে ডাকাডাকি করে কোন সাড়া না পাওয়ায় তাদের সন্দেহ হয়। পরে বিষয়টি থানা পুলিশকে জানায় প্রতিবেশিরা। খবর পেয়ে পুলিশ ঘটনা¯'লে গিয়ে ওই যুবকের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। নিহত ওই যুবকের আলামত সংগ্রহ করছে পুলিশ। এখন পর্যন্ত ঘটনা¯'ল থেকে নিহতের লাশ মর্গে পাঠানো হয়নি। এ ঘটনায় ওই বাড়ির মালিক ও পৌর ছাত্রলীগ সভাপতিসহ চার জন প্রতিবেশিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, খবর পেয়ে ঘটনা¯'লে পুলিশ পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।
.

পুরোনো সংবাদ

নির্বাচিত 307752724288246361

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item