নীলফামারীতে দিনব্যাপী কর্মবিরতী করলো কালেক্টরেট কর্মচারীরা

নীলফামারী প্রতিনিধি ২৫ ফেব্রুয়ারি॥ পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নিত করণের দাবীতে নীলফামারীতেও দিনব্যাপী কর্মবিরতি পালন করছে জেলা কালেক্টরেট সহকারী সমিতি।  মঙ্গলবার(২৫ ফেব্রুয়ারি/২০২০) নীলফামারী জেলা প্রশাসক কার্যালয়ে হাজিরা খাতায় স্বাক্ষর করে সমিতির নেতা কর্মীরা অবস্থান কর্মসুচী সকাল নয়টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই কর্মসুচী পালন করা হয়।
এ সময় দাবী বাস্তবায়নে বক্তব্য দেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি জেলা শাখার সভাপতি ইউছুব আলী, সাধারণ সম্পাদক জাকারিয়া হোসেন, সাংগঠনিক সম্পাদক খালেকুজ্জামান,
সহ-সভাপতি আশরাফ আলী শাহ ফকির, সহ-সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, অর্থ সম্পাদক সুরঞ্জন কুমার রায়, প্রচার সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।
জেলা পর্যায়ে ডিসি অফিস, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং সহকারী কমিশনারের কার্যালয়ে(ভুমি) কর্মরত গ্রেড ১৩ থেকে শুরু করে ১৬ স্তরের কর্মচারীগন এই কর্মসুচী পালন করছেন।
বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) জেলা সভাপতি ইউছুব আলী জানান, কেন্দ্রীয় সিদ্ধান্তে সারাদেশে একযোগে এই কর্মসুচী চলছে। আগামীকালও অনুরুপ ভাবে পালন করা হবে। দাবী বাস্তবায়নে দীর্ঘদিন থেকে আন্দোলন করে আসছি আমরা। না হওয়া পর্যন্ত চলতে থাকবে এমনকি কঠোর কর্মসুচীও আসতে পারে বলে জানান তিনি।
প্রসঙ্গত, একই দাবীতে এরআগে চলতি বছরের ২০ ও ২১ জানুয়ারি সকাল ৯ থেকে ১১টা পর্যন্ত ২ ঘণ্টা, ২২ ও ২৩ জানুয়ারি সকাল ৯ থেকে ১২টা পর্যন্ত ৩ ঘণ্টা, ২৭ ও ২৮ জানুয়ারি সকাল ৯ থেকে ১টা পর্যন্ত ৪ ঘণ্টা কর্মবিরতি পালন করা হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 4850937234586625801

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item