ফুলবাড়ীতে জুয়েলার্স সমিতির বিক্ষোভ ও মানববন্ধন

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে স্বর্ণ দোকান চুরি ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারসহ নিরাপত্তা নিশ্চিতের দাবীতে গতকাল রবিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর স্মারকলিপি প্রদান ও মানববন্ধন করেন বাংলাদেশ জুয়েলার্স সমিতি ফুলবাড়ী উপজেলা শাখার নেতৃবৃন্দ।
বাংলাদেশ জুয়েলার্স সমিতি ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে উপজেলার সকল স্বর্ণের দোকান অর্ধদিবস কর্মবিরতি ঘোষণা করে এবং সকাল সাড়ে ১১টায় পৌরশহরে এক প্রতিবাদ মিছিল বের করা হয়।
প্রতিবাদ মিছিল শেষে উপজেলা পরিষদ চত্বরে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, উপজেলা শাখা বাংলাদেশ জুলেলার্স সমিতির সভাপতি মÐল জুয়েলার্সের সত্বাধিকারী মো. সাহাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহনী জুয়েলার্সের সত্বাধিকারী গৌতম দত্ত, নকশা জুয়েলার্সের সত্বাধিকারী মো. আজিজুল হক , সততা জুয়েলার্সের সত্বাধিকারী কমলেশ চন্দ্র রায়, মৌমিতা জুয়েলার্সের সত্বাধীকারী কমল চক্রবর্তী প্রমুখ। শেষে সংগঠনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরীর হাতে স্মারকলিপি প্রদান করা হয়।
উল্লেখ্য, গত ১৪ জানুয়ারি পৌরবাজারস্থ আয়েশা মঞ্জিল মার্কেটের নকশা জুয়েলার্সে সার্টার কেটে ৪০ ভরি স্বর্ণাংলকার চুরি যায়। এ ঘটনায় ১৫ জানুয়ারি নকশা জুয়েলার্সের সত্বাধিকারী আজিজুল হক থানায় এজাহার দায়ের করেন।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ ওসি ফকরুল ইসলাম বলেন,নকশা জুয়েলার্স চুরি ঘটনায় পরথেকে পুলিশ তৎপর রয়েছে,চুরির সাথে জড়িতদের গ্রেফতার করাসহ চুরি যাওয়া মালামাল উদ্ধারের ব্যাপারে একজনকে আটক করা হয়েছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 878086186051916429

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item