পঞ্চগড়ে ভলিবল টুর্নামেন্ট-এর চুড়ান্ত খেলা

মোঃ তোতা মিয়া মিয়া পঞ্চগড়-
পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নে মাদক মুক্ত সমাজ গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে আয়োজিত ভলিবল টুর্নামেন্ট-এর চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে ইউনিয়নের কামারপাড়া যুব উন্নয়ন সংঘ-এর আয়োজনে অনুষ্ঠিত এই চুড়ান্ত খেলায় সমঝোতার মাধ্যমে 'চ্যাম্পিয়ন ও রানার্স আপ' দলকে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পঞ্চগড় পৌর আওয়া মিলিগের সভাপতি কাজী আল তারিক। আরো উপস্থিত ছিলেন পঞ্চগড় পৌর আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরাও। এছাড়াও খেলা উপভোগ করার জন্য বিভিন্ন এলাকার খেলা প্রেমী দের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

হাড়িভাসা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সভাপতি আবু তাহের মোহাম্মদ আখতারুজ্জামান ডাবলুর সঞ্চালনায় দর্শক প্রিয় খেলায় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য রনিক ফেরদৌস প্রধান, হাড়িভাসা ইউনিয়ন শ্রমিক লীগ সভাপতি জাকির হোসেন, ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক মাহাতাব উদ্দীন প্রধান মারিফ, আশা এনজিও'র হাড়িভাসা ব্রাঞ্চ ব্যবস্থাপক বেলাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী কেরামত আলী, কামারপাড়া যুব উন্নয়ন সংঘ-এর উপদেষ্টা রেজাউল করিম, আব্দুল কাদের, এছাড়াও উপস্থিত ছিলেন খেলা প্রেমি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও প্রমুখ আরো অনেকেই।
এর আগে স্থানীয় পাইকানীপাড়া ভলিবল একাদশ এবং রজনীগন্ধা ভলিবল একাদশ এই চুড়ান্ত খেলায় অংশ নেয়। হাড্ডা হাড্ডি লড়াইয়ে উভয় দলই সমান স্কোর অর্জন করায় সমঝোতার মধ্য দিয়ে জয় পরাজয় মেনে নেয় দল দুটি।

পুরোনো সংবাদ

খেলাধুলা 1774526310432680002

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item