ঘুষের ২ কোটি টাকাসহ পার্বতীপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজুল গ্রেফতার


এম আলম বাবলু, পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের পার্বতীপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজুল ইসলামকে ১ কোটি ৮০ লাখ টাকাসহ গ্রেপ্তার করেছে দূর্নীতি দমন কমিশন (দুদক) দিনাজপুর। গতকাল বৃহস্পতিবার বিকেল ৫ থেকে রাত ৭টা পর্যন্ত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় ও বাসভবনে আভিযান চালিয়ে টাকাগুলো উদ্ধার করা হয়।
সমন্বিত দিনাজপুর জেলা দূর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমানের নেতৃত্বে দুদকের ৫ সদস্যের একটি দল অবৈধ ভাবে অর্জিত বিপুল পরিমানের এ অর্থ উদ্ধার করেন। এসময় দুদক ও আইন শৃংখলা বাহিনীর সদস্যরা ছাড়াও দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও এনডিসি মোঃ দবির উদ্দীন, পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহনাজ মিথুন মুন্নী ও সহকারী কমিশনার (ভূমি) আবু তাহের মোহাম্মদ সামছুজ্জামান উপস্থিত ছিলেন। গ্রেপ্তার মোঃ তাজুল ইসলাম ২০১৬ সালের ১ জুলাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হিসেবে পার্বতীপুর উপজেলায় যোগদান করেন। তার বাড়ী কুড়িগ্রাম জেলার নাজিরা খলিলগঞ্জ গ্রামে।
গত সাড়ে তিন বছরে পার্বতীপুর উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের বরাদ্দ থেকে অবৈধ ভাবে এসব অর্থ সরিয়েছেন বলে সমন্বিত দিনাজপুর জেলা দূর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান ধারনা করছেন। গোপন সূত্রে পাওয়া সুর্নিদিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয় বলে তিনি জানান।

পুরোনো সংবাদ

নির্বাচিত 110082023357645191

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item