আওয়ামীলীগের শীতবস্ত্র বিতরণে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নীলফামারী আসছেন আগামীকাল


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী প্রতিনিধি ১০ জানুয়ারি॥ উত্তরাঞ্চলের শীতার্ত মানুষদের শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নিয়েছে আওয়ামীলীগ। শীতবস্ত্র বিতরণ উপলক্ষে দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের আগামীকাল শনিবার(১১ জানুয়ারি) নীলফামারীর সৈয়দপুরে আসছেন। সেদিন সকাল ১১টায় নীলফামারীর সৈয়দপুর শহরের বিমানবন্দর সড়কের ফাইভ স্টার মাঠে শীতার্তদের মাঝে শীতবস্ত্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন তিনি। শীতবস্ত্র বিতরণ শেষে দুপুরে সৈয়দপুর সওজ বাংলোয় উন্নয়ন কার্যক্রম নিয়ে সড়ক বিভাগ রংপুর জোনের কর্মকর্তাদের সাথে বৈঠকে মিলিত হবেন। 
তার সফর সঙ্গী হিসেবে থাকবেন সভাপতিমন্ডলীর সদস্য এ্যাড. জাহাঙ্গীর কবির নানক, সভাপতিমন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন, যুগ্ম সাধারণ স¤পাদক মাহবুবউল আলম হানিফ, যুগ্ম সাধারণ স¤পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক স¤পাদক বি এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক স¤পাদক আব্দুস সবুর, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, দূর্যোগ ব্যব¯'াপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ স¤পাদক সুজিত রায় নন্দী।
আজ শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করে জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ জানান, বাংলাদেশ আওয়ামীলীগের উদ্যোগে সারাদেশে শীতবস্ত্র বিতরণ কর্মসুচীর অংশ হিসেবে নীলফামারীতে অংশ নেবেন দলের সাধারণ স¤পাদক ওবায়দুল কাদের। এখান থেকে আনুষ্ঠানিক ভাবে এর উদ্বোধন করবেন তিনি। এরপর শীতবস্ত্র বিতরণী দল উত্তরাঞ্চলের বিভিন্ন জেলায় পৃথক পৃথক ভাবে শীতবস্ত্র বিতরণ করবেন। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 4871255779846510496

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item