সৈয়দপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নাসিম আহমেদের যোগদান

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর সৈয়দপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ যোগদান করেছেন।আজ  (বৃহস্পতিবার) বিকেলে তিনি আনুষ্ঠানিকভাবে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বভার গ্রহন করেন।
উপজেলা পরিষদ মিলনায়তনে বিদায়ী ও নবাগত উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) দায়িত্ব অর্পণ ও গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন সভাপতিত্ব করেন।
এতে বক্তব্য দেন বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার এস. এম. গোলাম কিবরিয়া ও নবাগত নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ।
 উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বভার অর্পণ ও গ্রহন অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) পরিমল কুমার সরকার,সৈয়দপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকীসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা, সাংবাদিক ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
 সৈয়দপুরের নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ বিদায়ী উপজেলা নির্বাহী আিফসার এস. এম. গোলাম কিবরিয়ার স্থলাভিষিক্ত হলেন। বিদায়ী ইউএনও এস. এম. গোলাম কিবরিয়াকে রেলপথ মন্ত্রণালয়ে বদলী করা হয়েছে।
নবাগত ইউএনও মো. নাসিম আহমেদ ৩০ তম পাবলিক সার্ভিস কমিশন-বিসিএস (প্রশাসন) ক্যাডারে চাকরিতে যোগদান করেন। এর আগে তিনি দিনাজপুরের কাহারোল উপজেলা নির্বাহী অফিসার এবং ফুলবাড়ি উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন।  নবাগত ইউএনও নাসিম আহমেদের গ্রামের বাড়ি নাটোরের লালপুর উপজেলায়। ব্যক্তিগত জীবনে তাঁর স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। তাঁর সহধর্মিনী একজন গৃহিনী।
 নবাগত ইউএনও মো. নাসিম আহেমদ সৈয়দপুর উপজেলা নির্বাহী আিফসার হিসেবে তাঁর দায়িত্বকর্তব্য যথাযথভাবে পালনের জন্য সকলের দোয়া ও সার্বিক সাহায্য-সহযোগিতা কামনা
করেছেন।                                           

পুরোনো সংবাদ

সৈয়দপুর 8169674750651513642

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item